শখের নারীর মন জয়ের উপায়

ভালোবাসার মানুষটির সঙ্গে হাতে হাত রেখে সারাটা জীবন কাটিয়ে দিতে চান অনেকেই, কিন্তু সেই স্বপ্ন পূরণ করতে গিয়ে কম এফর্ট দিতে হয় না। আর সে কথা একজন পুরুষ বেশ ভালোভাবেই জানেন!

পছন্দের মহিলার মন জয় করতে পুরুষদের যথেষ্ট এফর্ট দিতে হয়, কিন্তু তারপরও অনেক সময়ে মহিলাদের মনের তল পাওয়া যায় না। কোন মহিলাকে মনে মনে বেশ পছন্দ করেন? কিন্তু কী ভাবে তাঁর মন জিতবেন, বুঝতেই পারছেন না?

পছন্দের সুন্দরীর মন জেতা কোনও ব্যাপারই না! শুধু তাঁকে জানান এই ৪ কথা। দেখবেন মুহূর্তেই তাঁর মন জিততে পারবেন আপনি।

তুমি সত্যিই বুদ্ধিমতী

মহিলাদের সৌন্দর্যের প্রশংসা করলে খুশি হন এই ধারণা এখন অতীত। বরং মহিলাদের বুদ্ধিমত্তার প্রশংসা করা শিখুন। তাহলেই দেখবেন আপনার প্রতি তিনি দুর্বল হতে শুরু করবেন। হয়তো তিনি ভালো ছবি আঁকেন কিংবা ভালো গান করেন, তাহলে তাঁর সেই কাজটির প্রশংসা করুন। তাঁর কাজের প্রশংসা করতে শিখুন। দেখবেন সেই সুন্দরীর ‘মন পাহাড়ের বরফ গলবে’।

তুমি সকলের কথা ভাবো

প্রত্যেক নারীই সবাইকে ভালো রাখতে চেষ্টা করেন। তাঁর পরিবার এবং বন্ধুদের খেয়াল রাখতে ভোলেন না তিনি। কিন্তু তাঁর এই কাজটি অনেক সময়ে অদেখা রয়ে যায়। তাই এবার আপনি সেই মহিলার কাজটির প্রশংসা করুন। আপনি তাঁকে বলুন, “তুমি সকলের কথা ভাবো”। দেখবেন তিনি খুশি হবেনই।

তোমার কষ্ট বুঝতে পারছি

একজন নারীকে জীবনে নানা সমস্যার মুখে পড়তে হয়। আপনার পছন্দের মানুষটিও হয়তো এমন কোনও সমস্যার সঙ্গে লড়াই করছেন। তাহলে তাঁর সেই সমস্যাটা বুঝুন। তাঁকে বলুন যে, আপনি তাঁর কষ্ট বুঝতে পারছেন। আর প্রতিদিন তাঁর খোঁজ নিতেও ভুলবেন না।

আমি তোমার পাশে আছি

নারীর মন জয়ের জন্য প্রথমেই তাঁর বন্ধু হওয়ার প্রয়োজন। তাই প্রথমে সেই কাজটি করার চেষ্টা করুন। আপনি যে মানুষটিকে মনে মনে পছন্দ করেন, তাঁকে বন্ধু হিসেবে আশ্বাস দিন। তাঁকে বুঝিয়ে দিন যে, কোনও কঠিন সময়ে আপনি তাঁর পাশে রয়েছেন। আপনি তাঁকে আগলে রাখতে চান। ভালোবাসায় ভরিয়ে রাখতে চান। আর আপনার মনের মানুষটি যদি এই কথাটি বোঝেন, তাহলে আপনাদের আর কেউ কোনওদিন আলাদা করতে পারবেন না।

 

শেয়ার করুন:

Recommended For You