বিয়ে সারলেন সোনাক্ষী-জাহির

সপ্তাহখানেক ধরেই জল্পনা চলছিল বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও অভিনেতা জাহির ইকবালের বিয়ে নিয়ে। তবে শুক্রবার থেকে চিত্রটা পরিষ্কার হয়ে যায়। মেহেদির অনুষ্ঠান থেকে শনিবার অভিনেত্রীর বাড়িতে পুজোপাঠ-সব কিছুই ক্যামেরাবন্দি হয়েছে ছবিশিকারিদের।

রোববার (২৩ জুন) সকালেই আইনি ভাবে বিয়ে সারেন জাহির- সোনাক্ষী। সাদা পোশাকে বিয়ের আসরে যাওয়ার কথা ছিল জুটির। পরিকল্পনামাফিক সাদা শাড়িতে সেজেছিলেন কনে সোনাক্ষী। আর সাদা পাঞ্জাবিতেই দেখা মিলল জহিরের।

বিয়ের পর সোনাক্ষী সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘সাত বছর আগের এই দিনে আমরা একে অপরের চোখে ভালোবাসাকে শুদ্ধতম রূপে দেখেছিলাম এবং তাকে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলাম।’

তিনি আরও জানালেন, ‘আজ সেই ভালোবাসা আমাদের সকল চ্যালেঞ্জ এবং বিজয়ের মধ্য দিয়ে পরিচালিত করেছে। এই মুহূর্ত পর্যন্ত এগিয়ে যাচ্ছি। যেখানে আমাদের উভয় পরিবার এবং আমাদের উভয় ঈশ্বরের আশীর্বাদে। এখানে ভালবাসা, আশা এবং একে অপরের সাথে সুন্দর সবকিছু, এখন থেকে চিরকালের জন্য।’

সোনাক্ষী আর জাহির দীর্ঘসময় ধরে প্রেম করছেন। কিন্তু কখনো তারা এই সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে স্বীকার করেননি। কিন্তু প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। দুজনের ঘনিষ্ঠ ছবি অন্তর্জালে ছড়িয়ে আছে। সোনাক্ষীর জন্মদিনের দিন জাহির প্রেমিকার এক ছবি পোস্ট করে নিজের ভালোবাসার কথা প্রকাশ্যে বলেছিলেন। সোনাক্ষীর চেয়ে বয়সে দুই বছরের ছোট জাহির। জাহির ইকবালকে ‘নোটবুক’, ‘ডবল এক্সএল’, ‘ব্লকবাস্টার’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন।

শেয়ার করুন:

Recommended For You