বেসরকারি মেডিকেলে ভর্তি : শিক্ষার্থীদের এসএমএস পাঠানোর তারিখ পরিবর্তন 

দেশের বেসরকারি মেডিকেল কলেজে নতুন করে দেশীয় শিক্ষার্থীদের ভর্তি আবেদন শেষ হয়েছে। নতুন করে ভর্তির জন্য ৯৬৩ জন ভর্তি আবেদন করেছেন। আগামী ২৩ জুন ভর্তির জন্য চূড়ান্তভাবে নির্বাচিত শিক্ষার্থীদের মুঠোফোনে এসএমএস পাঠানো শুরু হবে।

সম্প্রতি স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক (চিকিৎসা শিক্ষা) অধ্যাপক ডা. মহিউদ্দিন মাতুব্বর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বেসরকারি মেডিকেল কলেজে এমবিবিএস কোর্সের শূণ্য আসনে স্বঅর্থায়নে ভর্তিচ্ছু দেশি শিক্ষার্থীদের পুনরায় অনলাইন আবেদন টেলিটক বাংলাদেশ লি: এর মাধ্যমে ইতোমধ্যে গৃহীত হয়েছে। অনিবার্য কারনবশত আগামী জুন নির্বাচিত শিক্ষার্থীদের প্রাথমিক নির্বাচন শেষে নিশ্চায়নের জন্য এসএমএস প্রদান করা হবে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

এর আগে আরেক বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর জানিয়েছিল, ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থী এসএমএস পাঠানো শুরু হবে ১৩ জুন। ভর্তি নিশ্চয়ন শুরু হবে ১৪ জুন থেকে। যা চলবে ২৪ জুন পর্যন্ত। চূড়ান্তভাবে নির্বাচিতদের ভর্তি শুরু হবে ২৭ জুন থেকে। ভর্তি প্রক্রিয়া শেষ হবে চলবে ৮ জুলাই। তবে কারিগরি ত্রুটির কারণে সব তারিখই পরিবর্তন হতে যাচ্ছে।

জানা গেছে, বেসরকারি মেডিকেল কলেজে নতুন করে দেশি-বিদেশি মিলিয়ে এক হাজার ৪০৪ জন ভর্তির জন্য আবেদন করেছেন। এর মধ্যে দেশি শিক্ষার্থীর সংখ্যা ৯৬৩ জন। গত ১৩ জুন থেকে প্রাথমিভাবে ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীদের এসএমএস পাঠানো শুরু হয়েছে।

শেয়ার করুন:

Recommended For You