সুপার এইটে যেতে অস্ট্রেলিয়ার দিকে তাকিয়ে ইংল্যান্ড

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে দুটি দলের স্লট ফাঁকা রয়েছে। সেই দৌড়ে এগিয়ে থাকা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড নিজেদের কাজ শেষ করেছে সফলভাবে, এবার তাদের নজর চলমান অস্ট্রেলিয়া-স্কটল্যান্ড ম্যাচের দিকে।

স্কটিশরা হারলেই সুপার এইটের গেরো খুলবে জস বাটলারদের। তার আগে নামিবিয়ার বিপক্ষে তারা গ্রুপপর্বের শেষ ম্যাচে বৃষ্টিবিঘ্নিত দিনে ৪১ রানের জয় পেয়েছে।

একদিনের ব্যবধানে ফ্লোরিডায় বৃষ্টিতে ভেসে গেছে দুটি ম্যাচ। যেখানে ভেসেছে পাকিস্তানের সুপার এইটে যাওয়ার স্বপ্নও। একই শঙ্কা জেগেছিল ইংলিশদের ক্ষেত্রেও। গতকাল (শনিবার) অ্যান্টিগার আকাশে জমা হওয়া ঘন কালো মেঘ সাবেক বিশ্বচ্যাম্পিয়নদের ভিত নাড়িয়ে দেয়। যদিও তিন ঘণ্টা দেরিতে শুরু হওয়া ম্যাচ শেষ পর্যন্ত মাঠে গড়ায়। তবে ম্যাচের গণ্ডি কমিয়ে আনা হয় ১০ ওভারে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

আগে ব্যাট করতে নেমে ইংলিশরা ৫ উইকেটে ১২২ রান সংগ্রহ করে। ইনিংসের শুরুতে তাদের কাঁপিয়ে দেন নামিবিয়ার বোলাররা। দলীয় ২ রানের মাথায় অধিনায়ক বাটলারকে ফেরান রুবেন ট্রাম্পলম্যান। ১১ রানের ব্যবধানে আউট আরেক ওপেনার ফিল সল্টও। বিধ্বংসী এই ওপেনারকে ফেরান ডেভিড উইজি। তার দুই ওভার ছিল ইংলিশদের জন্য কঠিন পথ পাড়ি দেওয়ার মতো। মাত্র ৬ রান দিয়ে তিনি একটি উইকেট তুলে নেন। ওভার কমিয়ে আনায় ব্যক্তিগত বোলিংয়ের কোটাও নেমে আসে ২ ওভারে, আর তাতেই হাফ ছেড়ে বাঁচল ইংলিশরা।

 

 

শেয়ার করুন:

Recommended For You