একাদশে ভর্তির আগের আবেদনের পেমেন্ট পরিশোধের সময় শেষ হচ্ছে আজ

একাদশে ভর্তির আগের আবেদনের পেমেন্ট পরিশোধের সময় শেষ হচ্ছে আজ

২০২৪-২৫ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তির জন্য আবেদন করলেও যারা পেমেন্ট করেনি তাদের আজ মঙ্গলবার (১১ জুন) এর মধ্যে পরিশোষ করতে বলা হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের একাদশ শ্রেণিতে ভর্তি আবেদনের ওয়েবসাইটে এ নির্দেশনা দেওয়া হয়।

আসন্ন ২০২৪-২৫ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তির জন্য অনলাইনে আবেদন গ্রহণের সময় দুই দিন বৃদ্ধি করা হয়েছে। নতুন সময় অনুযায়ী ১৩ জুন রাত ৮টা পর্যন্ত আবেদন করা যাবে। নতুন নির্দেশনায় বলা হয়েছে, যে সব শিক্ষার্থী একাদশ শ্রেণিতে স্মার্ট ভর্তির সিস্টেমে আবেদন করেছেন, কিন্তু পেমেন্ট সম্পন্ন করেননি, তাঁদেরকে অতি সত্ত্বর পেমেন্ট সম্পন্ন করার নির্দেশনা দেয়া হচ্ছে। পেমেন্ট সম্পন্ন করার সময়সীমা: ১১ জুন, রাত ১১টা ৫৯মিনিট। এ সময়ের পরও পেমেন্ট সম্পন্ন না করা হলে, আপনার আবেদন স্বয়ংক্রিয়ভাবে বাতিল হয়ে যাবে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

এদিকে সোমবার আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির জরুরি বিজ্ঞপ্তিতে সময় বৃদ্ধির সিদ্ধান্তের কথা জানানো হয়। পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী, ২৬ মে শুরু হওয়া এ আবেদনের শেষ সময় ছিল আজ মঙ্গলবার পর্যন্ত। এখন তা দুই দিন বাড়ল।

উল্লেখ্য,গত মাসে এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এতে ১১টি শিক্ষা বোর্ডে পরীক্ষার্থী ছিল ২০ লাখ ১৩ হাজার ৫৯৭ জন। এর মধ্যে পাস করেছে ১৬ লাখ ৭২ হাজার ১৫৩ জন। সারা দেশে একাদশ শ্রেণিতে ভর্তিযোগ্য আসন আছে ২৫ লাখের মতো।

শেয়ার করুন:

Recommended For You