নেত্রকোনায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে বাড়ি ঘেরাও পুলিশের

নেত্রকোণায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। শনিবার (৮ জুন) দুপুর থেকে সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের ভাসাপাড়া গ্রামের ওই বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। বাড়িটিতে কাউকে ঢুকতেও দেওয়া হচ্ছে না।

শনিবার (৮ জুন) দুপুরে ওই বাড়িতে প্রাথমিক তল্লাশি চালিয়েছে পুলিশ। এসময় একটি ভারতীয় পিস্তল, ১৭ রাউন্ড গুলিসহ একটি বন্দুক উদ্ধার করা হয়। তবে কাউকে গ্রেপ্তার করা হয়নি। স্থানীয়রা বলছেন, পুলিশ আসার খবর পেয়ে জঙ্গিরা হয়তো পালিয়ে গেছে।

নেত্রকোনার পুলিশ সুপার ফয়েজ আহমেদ জানান, বাড়িটির মালিক হচ্ছেন অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার ড. আব্দুল মান্নান। তার বাড়ি নেত্রকোনার আটপাড়া উপজেলার স্বরমশিয়া ইউনিয়নের নোয়াপাড়া গ্রামে। তবে তিনি গাজীপুরে থাকেন। দুই বছর আগে আরিফ নামের এক ব্যাক্তিকে এ বাড়িটি ভাড়া দেওয়া হয়। তবে তাকে সেখানে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে প্রাথমিক অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে পিস্তল-গুলিসহ জঙ্গি প্রশিক্ষণের বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। নিরাপত্তার জন্য এখনও চূড়ান্ত অভিযান চালানো হয়নি। ইতিমধ্যেই পুলিশের কাউন্টার এন্টিটরোরিজম ইউনিট ও বোম ডিস্পোজাল টিমকে খবর দেওয়া হয়েছে। শিগগরিই চূড়ান্ত অভিযান চালানো হবে।

শেয়ার করুন:

Recommended For You