কুতুবদিয়ায় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

কক্সবাজারের কুতুবদিয়ায় এক গ্যাস সিলিন্ডার ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (০৫ জুন) সকালে উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মগলাল পাড়া আইয়ুব কোম্পানির বাড়ির সামনে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত ব্যবসায়ী দক্ষিণ ধুরুং ইউনিয়নের মুছার পাড়ার আবু তাহের’র ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
উত্তর ধুরুং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মনছুর জানিয়েছেন, নিহত তারেক পরের দিন গ্যাস সিলিন্ডারের চালান দেওয়ার জন্য গত রাতে পাওনা টাকা  আদায় করতে ডায়াবেটিস মার্কেট যাওয়ার কথা বলেছিলেন পরিবারের সাথে। বুধবার সকালে মগলাল৷ পাড়া এলাকাবাসী তাঁকে মৃতদেহের খবর জানালে তিনি থানায় যোগাযোগ করেন। সাড়া না পেয়ে তিনি ৯৯৯ এ কল করেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এলাকাবাসীরা জনান, নিহত তারেক ধুরুং স্কুল মার্কেটে গ্যাস সিলিন্ডারের ব্যবসা করে আসছিলেন। খুব নম্র,ভদ্র, পরোপকারী ছিলেন। নিয়মিত ব্লাড ডোনেট করতেন। তাঁর সাথে কারও পূর্ব শত্রুতা আছে এমন কোন তথ্য কেউ দিতে পারেনি।
ধারণা করা হচ্ছে ওই রাতে ছিনতাইকারীদের হাতে তারেক নিহত হয়েছেন। অন্য কোন জায়গায় খুন করে ওই স্থানে ফেলে নিরাপদে পালিয়ে গেছে খুনিরা। এ ব্যাপারে কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনের জন্য কাজ করছে পুলিশ।
শেয়ার করুন:

Recommended For You