সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির নির্বাচন ৯ জুন

সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির নির্বাচন ৯ জুন

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানী পুরান ঢাকায় অবস্থিত সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের অন্যতম সংগঠন সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির (সোকসাস) নির্বাচন ২০২৪-এর তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ৯জুন রবিবার ভোট গ্রহণ বেলা ১১টা থেকে চলবে বেলা ৩টা পর্যন্ত।

আজ রবিবার ( ২জুন) বেলা ১২টার দিকে সোহরাওয়ার্দী কলেজের ৩০৯ নম্বর রুমে সমিতির বর্ধিত সভায় ‘সোকসাস’ এর নির্বাচন ২০২৪ এর নির্বাচন কমিশন এবং নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। এসময়  সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সভার কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন 

সভায় উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশন হিসেবে মনোনীত হয়েছেন সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের সাবেক শিক্ষার্থী এবং ঢাকা টাইমসের সাংবাদিক হাসান মেহেদী। এছাড়াও নির্বাচন কমিশনার মনোনীত করা হয় সাবেক শিক্ষার্থী ও সংগঠনটির উপদেষ্টা ইমরান মাহমুদ এবং সাকিব আল হাসান। প্রধান নির্বাচন কমিশনারের সার্বিক তত্ত্বাবধানে ২রা জুন থেকে আগামী ৪ জুন মনোনয়ন বিতরণ ও জমা নেওয়া হবে। এছাড়াও ৫জুন প্রার্থিতা যাচাই বাছাই করে চূড়ান্ত প্রার্থী ঘোষনা করা হবে। আগামী ৯ই জুন সোকসাস নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন : সোহরাওয়ার্দী কলেজে প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত

এসময় প্রধান নির্বাচন কমিশনার বলেন, সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতি প্রতিষ্ঠা হওয়ার ২ বছর পর এটাই প্রত্যক্ষভাবে প্রথম নির্বাচন। সবাই খুব আন্তরিক তাই সকলের সহযোগিতা থাকলে সুন্দর একটি নির্বাচন উপহার দিতে পারবো বলে আশা করি।

উক্ত সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির বর্তমান উপদেষ্টা হাসান মেহেদী, ইমরান মাহমুদ, সাকিব আল হাসান, মোঃ ইউসুফ হাওলাদার, মো: রাফসান, সভাপতি ইয়াসিন মোল্লা, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক লিখন হোসেন, সাংগঠনিক সম্পাদক রাসেল মাহমুদ, দপ্তর সম্পাদক আকবর চৌধুরী, ক্রিয়া সম্পাদকসাজ্জাদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য অবন্তিকা সাহা, আমিরুল ইসলাম, নবীন সদস্য আমিনুর সিকদার, রহিমা বেগম, জেনিয়া ঐশ্বর্য্য এবং সাব্বির হাওলাদার সহ সংগঠনের অন্যান্য নেত্রীবৃন্দ।

ডব্লিউ জি /এমএলএইচ         

 

শেয়ার করুন:

Recommended For You