বিয়ে বা লিভ-ইন আমার কাছে আলাদা কিছু না : পায়েল

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। ৪০ পেরোলেও এখনও বসেননি বিয়ের পিড়িতে, যদিও তার সমবয়সি অধিকাংশ নায়িকারাই বিয়ে করেছেন। জড়িয়েছেন সাংসারিক বিষয়াদিতে। তিনি এখনও রয়ে গেছেন একা। তবে বেশ কিছুদিন যাবত গুঞ্জন ছড়িয়েছে তিনি বিয়ে করে পাড়ি জমাবেন বিদেশে। বিশেষ করে সম্প্রতি আমেরিকা ঘুরে এলে এ গুঞ্জন ছড়িয়ে পড়ে।

এটি যে শুধুই গুঞ্জন ছিল তা বেরিয়ে আসে অভিনেত্রীর মুখ থেকে। এ বিষয়ে ভারতীয় একটি গণমাধ্যমে পায়েল বলেন, ‘এখনো বিয়ের ইচ্ছে হয়নি। শুনেছি, অনেকে আমাকে ‘লিভ ইনেও’ পাঠিয়েছেন। সবাইকে বলছি, বিয়ে বা লিভ-ইন আমার কাছে আলাদা কিছু না। আপনাদের ধৈর্য ধরতে হবে। সবকিছু সময় মতো জানতে পারবেন।

 

ক্ষোভ প্রকাশ করে এই নায়িকা আরও বলেন, নারীকেন্দ্রিক সিনেমা ‘আবার অরণ্যের দিনরাত্রি’ সাফল্যের সঙ্গে ৫০ দিন ছুঁয়ে ফেলল। সিনেমাটি মেয়েদের বন্ধুত্বের গল্প বলেছে। আমি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি। আপনারা এটা নিয়ে কোনো প্রশ্ন করছেন না কেন?

যুক্তরাষ্ট্র সফরের কারণ ব্যাখ্যা করে পায়েল সরকার বলেন, নিউ ইয়র্কে বাংলা চলচ্চিত্র উৎসব ছিল। সেখানে রেশমি মিত্র পরিচালিত ‘বড়বাবু’ সিনেমার প্রিমিয়ার হয়েছে। সিনেমাটির মুখ্য চরিত্রে আমি অভিনয় করেছি। সেরা অভিনেত্রীর সম্মাননা পেলাম। ওখানে আমার বেশ কিছু আত্মীয়, বন্ধু আছেন। তাদের সময় দিতে বাড়তি কিছু দিন সেখানে ছিলাম। ব্যস, রটনা শুরু।

এরপর পায়েলের কাছে জানতে চাওয়া হয়, তিনি কি বিয়ে করবেন না? জবাবে এ অভিনেত্রী বলেন, কেন করব না? অবশ্যই করব।’ পাশাপাশি এ-ও নিশ্চিত করেন, কোনো প্রবাসীকে বিয়ে করছেন না। বরং কলকাতার কোনো ছেলেকে বিয়ে করবেন।

 

শেয়ার করুন:

Recommended For You