ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

জয়পুরহাটের কালাইয়ে উদয়পুর ইউনিয়নে পুর গ্রামে  গভীর নলকূপের বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার (২৭মে) সকালে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াসীম আল বারী বিষয়টি জানান।
স্থানীয় ও  থানা সূত্রে জানা যায়, উপজেলার উদয়পুর  ইউনিয়নের পুর গ্রামের নুরুন্নবী সরকারের বরেন্দ্র বহুমুখীর গভীর নলকূপের বৈদ্যুতিক খুঁটির নিচে ফসলের মাঠে  কাজ করতে এসে  সোমবার  সকালে এক যুবককে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে পুলিশ।
 এ সময় মৃত ব্যক্তির শরিলে বৈদ্যুতিক শকের চিহ্ন পাওয়া যায়। পুলিশের ধারণা, বিদ্যুতের ট্রান্সফরমার চুরির সময় বৈদ্যুতিক শক খেয়েই তার মৃত্যু হয়েছে।
ডব্লিওজির সর্বশেষ আপডেট পেতে ক্লিক করুন
জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির কালাই সাব জোনাল অফিসের ডিজিএম হামিদুল হক বলেন, একটি চক্র বিভিন্ন স্থানে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করে চলেছে। নিহত ব্যক্তিও ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন।  বৈদ্যুতিক পুলের নিচে থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা  করা হয়েছে।
কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াসীম আল বারী জানান, ওই ব্যক্তির মরদেহ  খুটির নিচে  পড়ে ছিল সেখানে পল্লী বিদ্যুতের একটি বৈদ্যুতিক ট্রান্সফরমার ছিল। ধারনা করা হচ্ছে ওই ব্যক্তি তার সহযোগীদের নিয়ে ওই বৈদ্যুতিক ট্রান্সফরমারটি চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেনারেল  হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
শেয়ার করুন:

Recommended For You