কুতুবদিয়ায় খাবার বিতরণের সময় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৪

কক্সবাজারের কুতুবদিয়ায় একটি এনজিও সংস্থার উঠান বৈঠকে দুপুরের খাবার প্যাকেট বিতরণের সময় দু’পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. ফরহাদ হোসেন (২৪) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত মো. ফরহাদ হোসেন (২৪) আলী আকবর ডেইল ইউনিয়নের আবদুল হাদি সিকদার পাড়ার মো. আরাফাতের ছেলে।
আহত হয়েছেন আরো ৪ জন। আহতরা হলেন, তাওসিফ, পিতা- গোলাম কুদ্দুস, জিসাত, পিতা- আনিছুর রহমান, কোরবান আলী, পিতা- মোস্তাক আহমদ, ফাহিম, পিতা- বারেক উল্লাহ্। এদের মধ্যে জিসাত ও তাওসিফের অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেড়িকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩-মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের শান্তিবাজার এলাকায় নৃশংস এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তবে এ পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে একটি এনিজও সংস্থা নিহত ফরহাদের চাচা মোস্তাকের বাড়ির উঠানে  একটি আলোচনা সভার আয়োজন করে। সেখানে একশত মানুষের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়। খাবার নিতে গিয়ে দু’পক্ষের সংঘর্ষ হলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফরহাদ নিহত হয়।
খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ তাদের উদ্ধার করে কুতুবদিয়া হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক ফরহাদকে মৃত ঘোষণা করেন। অপর ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য চমেকে হাসপাতালে প্রেরণ করেন।
এদিকে ঘটনার পরপরই পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণসহ ঘটনার মূল রহস্য উদ্‌ঘাটন করতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।
কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম কবির জানান, শান্তি বাজার এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে  ছুরিকাঘাতে ফরহাদ নামে এক যুবক নিহত হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এলাকায় প্রভাব বিস্তার করতে পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা সংগঠিত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।
শেয়ার করুন:

Recommended For You