নীলফামারীতে আগুনে পুড়ে ছাই ৫ দোকান

নীলফামারীতে আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে  ৫ দোকান। বুধবার (২২ মে) দুপুরে নীলফামারীর সদর উপজেলার চৌরঙ্গী মোড়ে এই ঘটনাটি ঘটে। এতে প্রায়  ২০  লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। 
অগ্নিকাণ্ডে ভুষ্মীভুত হওয়া দোকানের মধ্যে  রয়েছে  একটি মিষ্টির দোকান, একটি হোমিও চিকিৎসালয়, একটি ফলের গোডাউন, একটি রেস্টুরেন্ট এবং একটি  মেশিনারি পার্টসের দোকান।
ফায়ার সার্ভিস এবং স্থানীয় সুত্রে জানা যায়,  চৌরঙ্গী মোড়ে অবস্থিত  আইডিয়াল হোমিও চেম্বার থেকে অগ্নিকাণ্ডের সুত্র পাত ঘটে এবং মুহুর্তের মধ্যে তা আশেপাশে ছড়িয়ে পড়ে। এবং খবর পেয়ে দ্রুত  ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন  নীলফামারী ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্স এর সদস্যরা।
এ ঘটনায় ক্ষতিগ্রস্ত হওয়া বৈশাখী সুইটস এন্ড কনফেকশনারীর স্বত্বাধিকারী প্রবীর দাস বলেন অগ্নিকাণ্ডের  সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে, এতে আমার প্রায় ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে।
এদিকে  নীলফামারী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক এনামুল হক বলেন, খবর পাওয়া মাত্র আমরা দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্হলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনি। তবে কীভাবে আগুনের সুত্রপাত হয়েছে সেটা এখন বলা সম্ভব না। তদন্ত ছাড়া কিছু বলতে পারব না।
শেয়ার করুন:

Recommended For You