মহানবী (সা.) কে কটূক্তি, ফেনীতে বাদল দেবনাথ নামে এক যুবককে গণ’ধোলাই

মহানবী (সা.) কে কটূক্তি, ফেনীতে বাদল দেবনাথ নামে এক যুবককে গণ'ধোলাই

মহানবী (সা.) কে নিয়ে কটূক্তি দায়ে ফেনীতে বাদল দেবনাথ (৪০) নামে এক যুবকেকে গণ’ধোলাই দিয়েছে জনতা।

মঙ্গলবার (১৪ মে ) বিকেলে শহরের সবজি আড়তে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে সেখান থেকে উদ্ধার পূর্বক আটক করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গণ’ধোলাইয়ের শিকার বাদল দেবনাথ ফেনী পৌরসভার মাষ্টার পাড়া এলাকার মৃত নগেন্দ্র দেব নাথের ছেলে। সে ওই বাজারের হারুন সওদাগর এর সবজির আড়তে হিসাব রক্ষক হিসেবে কাজ করতেন।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন   

দুপুরের দিকে তুচ্ছ বিষয় নিয়ে আড়তের সাধারণ লেবারদের সঙ্গে মহা’নবী হয’রত মুহা’ম্মদ (সা:) কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করলে আশে পাশের থাকা সাধারণ জনতা তাকে গণ’ধোলাই দেয়া শুরু করে।তাৎক্ষণিক আডতের মালিক হারুন ৯৯৯ এ কল দিয়ে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে জনতার রোষানল থেকে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।

ঘটনা সত্যতা নিশ্চিত করে ফেনী মডেল থানার ওসি শহিদুল ইসলাম চৌধুরী জানান, বাদল নামের এক যুবককে জনতার রোষানল থেকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।বিষয়টি আরও তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। তবে,সে নিজেকে নির্দোষ দাবি করে বলেন, রাসূল (সা:) কে নিয়ে কোন কুরুচিপূর্ণ মন্তব্য করেনি সে। পূর্ব শত্রুতার জেরে তাকে টার্গেট করে এ হামলা করা হয়েছে।

শেয়ার করুন:

Recommended For You