ফেনী সদর উপজেলা পরিষদ নির্বাচনে গনসংযোগ ও প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

ফেনী সদর উপজেলা পরিষদ নির্বাচনে গনসংযোগ ও প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ফেনী সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সোমবার (১৩ মে) প্রতীক বরাদ্দের পর গনসংযোগ ও প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ফেনী সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মঙ্গলবার বিকেলে চেয়ারম্যান পদপ্রার্থী শুসেন চন্দ্র শীলের দোয়াত-কলম মার্কার সমর্থনে, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক একে শহীদ উল্যাহ খন্দকারের টিউবওয়েল প্রতীকের ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফেনী পৌর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুরশিদা আক্তারের কলস মার্কার সমর্থনে শর্শদী বাজারে গণসংযোগ করেছেন। এ সময় তারা বাজারের ব্যবসায়ী ও ভোটারদের নিকট ভোট প্রার্থনা করেন।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন    

এদিকে এর আগে শর্শদী ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে বর্ধিত সভা শরিষাদী উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। শর্শদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান পাটোয়ারীর সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্যাহ বি.কম, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এ কে শহিদুল্লা খোন্দকার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মুরশিদা আক্তার।

শর্শদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান পাটোয়ারীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন ভূঁইয়া, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, শর্শদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম ভূঁইয়া, শর্শদী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি শিল্পী দাস, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ইলিয়াস ভূঁইয়া, জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নিজামুদ্দিন আশিক। সভায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

শেয়ার করুন:

Recommended For You