দীর্ঘ ১৭ বছর পর সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা   

সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদল

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত পুরান ঢাকার ঐতিহ্যবাহী সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রদলের ১৬৬ সদস্য বিশিষ্ট নতুন পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রদল।  

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন   

মঙ্গলবার (৭ মে ) ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রদলের কমিটিতে সভাপতি পদে মোঃ জসীম উদ্দীন ও সাধারণ সম্পাদক পদে রবিউল ইসলাম রুবেল নির্বাচিত হয়েছেন।

কমিটিতে সহ- সভাপতি পদে মোঃ শাকিল আহম্মেদ সেতুসহ ৪০জন , সিনিয়র যুগ্ম- সাধারণ সম্পাদক পদে মোঃ হুমায়ন কবির সোহাগ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে বঙ্কিম চন্দ্র সহ ৫০জন, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ সাইফুল ইসলাম খাঁন সহ ২৬ জন, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ কামরুল মাহমুদ, সহ- সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আল আমিন ভুইয়া সহ ৮ জন, প্রচার সম্পাদক পদে মোঃ আদিল হোসেন দিদার, সহ- প্রচার সম্পাদক পদে মোঃ আল আমিন অন্তর সহ ৩ জন, দপ্তর সম্পাদক পদে মোঃ আব্দুল্লাহ, সহ- দপ্তর সম্পাদক পদে মোঃ শাকিল হোসেন ইমরান নির্বাচিত হয়েছেন।  

আরও পড়ুন কেন্দ্রের নির্দেশনা মোতাবেক সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের উদ্যোগে শতাধিক গাছের চারা রোপণ

এছাড়াও সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ দেলোয়ার হোসাইন, সমাজ সেবা সম্পাদক পদে মোঃ তামিম ইসলাম আদর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মোঃ আকবর হোসাইন, পাঠাগার সম্পাদক মোঃ রুচি মাহমুদ বাধন, ক্রীড়া সম্পাদক পদে মোঃ আলামিন অন্তর, সহ- ক্রীড়া সম্পাদক পদে মোঃ শরিফুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক পদে মোঃ আবির,নাট্য বিষয়ক সম্পাদক পদে মোঃ জে এন আব্দুল্লাহ, সহ- নাট্য বিষয়ক সম্পাদক পদে মোঃ সাবিয়র রহমান জয়, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে মোঃ আল আসি হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক পদে মোঃ আতিকুর রহমান এবং সদস্য পদে মোঃ সুমন মিয়া সহ ২১ জন নির্বাচিত হয়েছেন।

সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর দীর্ঘ ১৭ বছর ধরে তোড়জোড় চললেও, সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের কমিটি গঠন করা সম্ভব হয়নি। অবশেষে এই  পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

আরও পড়ুন সোহরাওয়ার্দী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় স্বাধীনতা দিবস

উল্লেখ্য, এর আগে গত বছর তিন মাসের জন্য আট সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয় এবং ১০ দিনের মধ্যে আহবায়ক, সিনিয়র যুগ্ম-আহবায়ক ও সদস্য সচিবের সমন্বিত স্বাক্ষরে আহবায়ক কমিটি পূর্ণাঙ্গ করে ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্রদলের নিকট জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছিল। কিন্তু এক বছরের অধিক সময় পেরিয়ে গেলেও তা দেওয়া হয় নি। এরপর গতকাল আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রদল সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখার এই পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রদল।

 ডব্লিউ জি / এমএলএইচ    

শেয়ার করুন:

Recommended For You