ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদ নির্বাচন, দেড় ঘন্টায় ৫ বুথে শূন্য ভোট

ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদ নির্বাচন, দেড় ঘন্টায় ৫ বুথে শূন্য ভোট

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ফেনীর ফুলগাজী উপজেলায় সকাল থেকে ভোট গ্রহন চলছে। বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে ফুলগাজী সরকারি পাইলট হাই স্কুল কেন্দ্রে গিয়ে দেখা যায়। কেন্দ্রের নিরাপত্তা ও ভোট গ্রহণ কর্মকর্তারা অলস সময় পার করছে। ভোট শুরুর দেড় ঘন্টা পর সকার সাড়ে ৯টায় ভোটার উপস্থিত না থাকায় এ কেন্দ্রের ৫টি বুথে এখনো ভোট শুরু করা যায়নি।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন     

কেন্দ্র পরিদর্শনে দেখা যায়, ভোটার না থাকায় ওই কেন্দ্রের দক্ষিণ শ্রীপুর গ্রামের বুথ গুলোতে এখনও ভোট শুরু করা যায়নি। তবে দেড় ঘন্টায় উত্তর শ্রীপুর গ্রামের বুথগুলোতে ২/১টি করে ভোট পড়েছে। ফুলগাজী সরকারী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নয়ন দেব নাথ বলেন, ৩ টি গ্রাম নিয়ে এ ভোট কেন্দ্র। এখানে দক্ষিণ শ্রীপুর, উত্তর শ্রীপুর ও বিজয়পুর গ্রামের ভোটাররা ভোট দিচ্ছেন। এ কেন্দ্রের ৯টি বুথে মোট ভোটার ৩ হাজার ৮৪৬ জন।

চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারন মজুমদার কাপ-(.পিরিচ মার্কা) জানান,দীর্ঘদিন তিনি মানুষের জন্য কাজ করছেন এবার নির্বাচনে দলমত নির্বশেষে জনগণ ভোট দিয়ে তাকে বিজয়ী করবেন বলে তিনি আশাবাদী।

এ উপজেলায় চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মাঝে সহজ জয়ের পথে রয়েছেন হারুন মজুমদার। ভোটের আগেই বিজয় নিশ্চিত থাকায় ভোট নিয়ে সাধারণ মানুষের মাঝে উৎসাহ নেই। ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী থাকলেও তাদের দেখা পায়নি ভোটাররা।

ফুলগাজী উপজেলা নির্বাচন কর্মকর্তা ইসমাত জাহান লিপি জানান, ফুলগাজী উপজেলা পরিষদ নির্বাচনে ২ জন চেয়ারম্যান, ৫ জন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন। উপজেলার ৩২টি ভোট কেন্দ্রের ২৪৪ বুথে মোট ১ লাখ ৫হাজার ৬৭১ জন ভোটার রয়েছে। তন্মধ্যে পুরুষ ভোটার ৫৪ হাজার ৭৬০ ও মহিলা ভোটার ৫০ হাজার ৯১১ জন। এরআগে একক প্রার্থী থাকায় মহিলা ভাইস চেয়ারম্যান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

শেয়ার করুন:

Recommended For You