রাজশাহীতে বিএসটিআই’র অভিযানে জরিমানা

রাজশাহীতে বিএসটিআই’র অভিযানে জরিমানা

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর উদ্যোগে রাজশাহীর পবা উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

মঙ্গলবার (৭মে) অভিযানে ওজন ও পরিমাপে কারচুপিকরে অকটেন কম দেওয়ায় আশরাফের মোড়ে অবস্থিত মেসার্স আসাদুল্লাহ এন্ড ব্রাদার্স ফিলিং স্টেশনকে ১০দশ হাজার টাকা জরিমানা করা হয়।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন      

বিএসটিআই’র গুণগত মানসনদ গ্রহণ না করে অবৈধভাবে ‘সুইটমিট (মিষ্টি) উৎপাদন, বিক্রয় ও বিতরণ করায় এবং ফার্মেন্টেড মিল্ক (দই) পণ্যের উৎপাদনের তারিখ ও মেয়াদ উত্তীর্ণের তারিখ সম্বলিত পণ্যের গায়ে লেবেল/স্টিকার না থাকায় খড়খড়ি মোড়ে মেসার্স বেলীফুল অভিজাত মিষ্টি বিপণী শোরুম ও মেসার্স আরাফাত মিষ্টি শোরুম প্রতিষ্ঠান দুটিকে সতর্ক করে মিষ্টির লাইসেন্স গ্রহণের ১ সপ্তাহ সময় প্রদান করা হয়। অন্যথায় পরবর্তীতে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়।

রাজশাহীপবা উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অভিজিত সরকার এর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন বিএসটিআই প্রকৌশলী জুনায়েদ আহমেদ ও মোঃ আবুল কায়েম। জনস্বার্থে বিএসটিআই’র এধরণের অভিযান অব্যাহত থাকবে বলে বিএসটিআই’র পক্ষ থেকে জানানো হয়।

শেয়ার করুন:

Recommended For You