রাজশাহীতে বিপুল পরিমান হেরোইনসহ আটক ২

রাজশাহীতে বিপুল পরিমান হেরোইনসহ আটক ২

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা থেকে ৩ কেজি হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫।

মঙ্গলবার (৭মে) রাত ৪.৩০টার সময় গোদাগাড়ী থানাধীন দিয়ার মানিকচক এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো জাহাঙ্গীর আলমের ছেলে সোলায়মান (২০) এবং মৃত আঃ রশিদের ছেলে রুহুল আমিন (৪০)। তারা উভয় গোদাগাড়ী উপজেলার স্থায়ী বাসিন্ধা।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন      

মঙ্গলাবার দুপুরে একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, গোদাগাড়ী থানাধীন দিয়ার মানিকচক রাবনপাড়া গ্রামস্থ মাদক ব্যবসায়ীদের আটক করে। তাদেরকে মাদকের মজুদ সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করিলে তারা জানায়, তাদের অপর সহযোগী মাদক ব্যবসায়ী মোঃ আব্দুর রহিম টিপু (৩৬) এর পরস্পর যোগসাজসে ভারতীয় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে সকলের সম্মতিতে ০১ নং ধৃত আসামী সোলায়মান (২০) এর বসত বাড়ীতে তাদের হেফাজতে রেখেছে। মজিবর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী আব্দুর রহিম টিপু (৩৬)‘কে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করলেও সে র‌্যাবের অভিযানের বিষয়টি টের পেয়ে আত্মগোপন করে।

আটককৃত আসামীদ্বয় জানায়, তাদের বাড়ী সীমান্তবর্তী এলাকা হওয়ার সুবাদে দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহীসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রয় ও সরবরাহ করে আসছে। উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে নিশ্চিত করেছে র‌্যাব-৫।

শেয়ার করুন:

Recommended For You