ভোটারদের বিতরণের উদ্দেশে রাখা ২৩ লাখ টাকাসহ উপজেলা চেয়ারম্যান আটক

চেয়ারম্যান আটক

পাবনার সুজানগর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নিয়মবহির্ভূতভাবে টাকা বিতরণের উদ্দেশে গাড়ির মধ্যে রাখা অবস্থায় উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীনসহ ১১ জনকে আটক করেছে র‌্যাব। পাশাপাশি উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীনের উপজেলা নির্বাচনি কাজে ব্যবহৃত একটি গাড়ি ও ২২ লাখ ৮২ হাজার ৭০০ টাকা জব্দ করা হয়। 

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন 

সোমবার (৬ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সুজানগরের চর ভবানীপুরের নির্বাচনি এলাকা থেকে তাকে আটক করেন র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা। শাহিনুজ্জামান শাহীন এবারের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী (আনারস মার্কা)। তিনি সুজানগর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান। এছাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি। আটক বাকি ১০ জনের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর মো. এহতেশামুল হক খান  বলেন, ‘আগামী ৮ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের সুজানগর উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আমাদের নিয়মিত টহল দল সুজানগরের চর ভবানীপুর এলাকায় টহল দিচ্ছিল। এ সময় উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীনুজ্জামান শাহীনকে দুই ব্যাগভর্তি ২২ লাখ ৮২ হাজার ৭শ টাকা ও দশ সহযোগীসহ আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে টাকাগুলো অসৎ উদ্দেশে বিতরণের জন্য রাখা হয়েছিল। রিটার্নিং কর্মকর্তাকে জানিয়েছি, তিনি এসে ব্যবস্থা গ্রহণ করবেন।’

পাবনা জেলা নির্বাচন অফিসার ও নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, বিষয়টি আমরা জানতে পেরেছি। বিধি মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

শেয়ার করুন:

Recommended For You