সাতক্ষীরায় র‍্যাব সদস্যকে কুপিয়ে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে

সাতক্ষীরায় র‍্যাব সদস্যকে কুপিয়ে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে

সাতক্ষীরায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে র‍্যাব সদস্যকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে। তিনি যাত্রাবাড়ী র‍্যাব-২ এ কর্মরত অবস্থায় সাময়িক বরখাস্ত ছিলেন।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন  

গত শুক্রবার রাতে সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামের মৃত শহর আলীর ছোট ছেলে র‍্যাব সদস্য আজিবার রহমানের সঙ্গে তার বড় ভাই আফসার আলী ওরফে কসাই আফসার আলীর পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ হয়। একপর্যায়ে মাংস কাটা ধারালো দা দিয়ে ছোট ভাইকে কুপিয়ে জখম করেন বড় ভাই। পরিবারের লোকজন দ্রুত তাকে সদর হাসপাতালে, এরপর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় র‍্যাব সদস্যকে।

দুদিন মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে রোববার রাতে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহ বাড়িতে আনা হবে বলে জানানো হয় পরিবারের পক্ষ থেকে। আজিবার রহমানের শ্যালক সাহিন জানান, আজিবার রহমানের চিকিৎসা কাজে ব্যস্ত থাকায় থানায় কোনো অভিযোগ করা হয়নি। শিগগরই অভিযোগ করা হবে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে সপরিবারে এলাকা ছেড়ে পালিয়েছেন বড় ভাই আফসার আলী।

শেয়ার করুন:

Recommended For You