তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনায় যারা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই শুরু হয়েছে ৬ষ্ঠ তালতলী উপজেলা পরিষদ নির্বাচন। তালতলী উপজেলার প্রতিটি গ্রাম গঞ্জের, হাট বাজারে চায়ের দোকানে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। যে যার পছন্দের প্রার্থীর গুণকীর্তন করছেন। উপজেলা পরিষদ নির্বাচনে যোগ্য প্রার্থীতা বাছাই নিয়ে নানা রকম আলোচনা সমালোচনা চলছে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন      

বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে তালতলী উপজেলা পরিষদ নির্বাচন। আগামী ৫ জুন ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। তালতলী উপজেলা চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী আছেন ৪ জন। আগামী ৯ মে রোজ বৃহস্পতিবার তালতলী সহকারী রিটার্নিং অফিসার বরাবর মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ নির্ধারণ করেছেন নির্বাচন কমিশন (ইসি)। প্রার্থীরা হলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু, বর্তমান উপজেলা চেয়ারম্যান রেজবিউল কবির জমাদ্দার , আকন মামুন, মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক ।

 

তালতলী উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রচার-প্রচারণা চালালেও আলোচনায় রয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু। জানা যায়, ২০১৪-১৮ সময় কালে তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে ছিলেন মনিরুজ্জামান মিন্টু তিনি ন্যায়ের পক্ষে ও অসাধারণ মানুষের পক্ষে কাজ করেছেন। ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করেছেন। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে, জনাব মনিরুজ্জামান মিন্টু’কে নির্বাচিত করবেন বলে মন্তব্য সকল জনসাধারণের।

 

তালতলী উপজেলা সাধারণ ভোটাররা মনে করেন রাজনৈতিক অঙ্গণে মাঠ কাঁপানো সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন যোগ্য প্রার্থী হিসেবে উপজেলার সর্বত্র আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে। তবে পিছিয়ে পড়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান রেজভি জমাদ্দার। সম্প্রতি এক নারীর সঙ্গে আবৃত্তিকর একটি ভিডিও নিয়ে একাধিক মিডিয়ায় তার নিউজ প্রকাশ হওয়ার পর থেকেই সমালোচনার ঝড় বইছে সাধারণ ভোটারদের মাঝে।

তারুণ্যের গণজোয়ার ও সাধারণ ভোটারদের ভালোবাসাই বলে দিচ্ছে জনপ্রিয়তায় এগিয়ে আছেন মনিরুজ্জামান মিন্টু। আকন মামুন বলেন, আমি নির্বাচিত হলে তালতলীকে জাদাবাজ ও মাদকমুক্ত একটি উপজেলা তৈরি করব। নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি সাধারণ মানুষ আমাকে আশ্বস্ত করছেন। সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের আদর্শকে বিশ্বাস করি। আমাদের প্রধানমন্ত্রী যে উন্নয়ন কর্মকান্ড- সারাদেশব্যাপী শুরু করেছেন তা বিশ্বে এখন মডেল হিসেবে পরিচিতি পাচ্ছে। তিনি আরও বলেন, আমি চেয়ারম্যান পদে বিজয়ী হয়ে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে থেকে কাজ করে যাব।

শেয়ার করুন:

Recommended For You