টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। 

রোববার (৫ মে) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। সিরিজের প্রথম ম্যাচেও টস জিতে বোলিং নিয়েছিল বাংলাদেশ। সিরিজে ১-০ তে এগিয়ে আছে টাইগাররা। সিরিজের প্রথম বাংলাদেশের কাছে পাত্তাই পায়নি জিম্বাবুয়ে। টাইগার বোলারদের দাপুটে বোলিংয়ের পর অভিষিক্ত তানজিদ হাসান তামিমের অপরাজিত ফিফটিতে ভর করে ৮ উইকেটের জয় পায় বাংলাদেশ। সিরিজে লিড বাড়ানোর লক্ষ্য স্বাগতিকদের। অন্যদিকে সিরিজে সমতা আনাতে চায় জিম্বাবুয়ে। অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। আর একাদশে তিন পরিবর্তন এনেছে জিম্বাবুয়ে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন  

আগের ম্যাচে চোটে পড়েছিলেন ওয়েলিংটন মাসাকাদজা। সুস্থ হলেও এই ম্যাচে তাকে রাখেনি জিম্বাবুয়ে। এছাড়া নেই শন উইলিয়ামস ও রায়ান বার্ল। তাদের জায়গায় একাদশে ঢুকেছেন তাদিওয়ানাশে মারুমানি, জোনাথন ক্যাম্পবেল ও আগের দিন কনকাশন সাব হিসেবে খেলা আইন্সলে এনডলোভু।

বাংলাদেশ একাদশ:

লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলি, শেখ মেহেদী, রিশাদ হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ।

জিম্বাবুয়ে একাদশ:

জয়লর্ড গুম্বি, ক্রেইগ আরভিন, ব্রায়ান বেনেট, সিকান্দার রাজা, তাদিওয়ানাশে মারুমানি, ক্লাইভ মাদান্ডে, জোনাথন ক্যাম্পবেল, লুক জংবি, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড নাগারভা ও আইন্সলে এনডলোভু।

শেয়ার করুন:

Recommended For You