ফেনী রিপোটার্স ইউনিটিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে আলোচনা

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে ফেনী রিপোটার্স ইউনিটির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ মে) দুপুরে ইউনিটি মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ইউনিটির সভাপতি ও ভোরের কাগজ প্রতিনিধি শুকদেব নাথ তপন।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন   

ইউনিটির সাধারণ সম্পাদক এমএ জাফরের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক এবেলা সম্পাদক যতন মজুমদার, দৈনিক স্টার লাইনের সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, যমুনা টিভির স্টাফ করসপনডেন্ট মুহাম্মদ আরিফুর রহমান, সময় টিভি স্টাফ রিপোর্টার আতিয়ার সজল, দীপ্ত টিভির প্রতিবেদক আবদুল্লাহ আল-মামুন, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ফেনীর সভাপতি এমরান পাটোয়ারী, ইউনিটির সাহিত্য সম্পাদক ও দৈনিক দেশ রুপান্তর প্রতিনিধি শফি উল্যাহ রিপন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিটির ক্রীড়া সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম।

এ সময় ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুর রহিম, আনন্দ তারকা সম্পাদক মামুনুর রশিদ, ইউনিটির প্রচার সম্পাদক মফিজুর রহমান, সদস্য মুহাম্মদ মিজানুর রহমান, বকুল আক্তার দরিয়া, সাহাব উদ্দিন ও দেলোয়ার হোসেন ঝন্টু, সাংবাদিক ইলিয়াস মোল্লা, এমএ আকাশ, আফতাব উদ্দিনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Recommended For You