ব্রিটনি স্পিয়ার্স মাঝরাতে অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বের হলেন

হলিউডের অন্যতম জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই আলোচনায় উঠে আসেন। এবার ব্রিটনিকে লস অ্যাঞ্জেলসের একটি হোটেল থেকে মাঝরাতে অর্ধউলঙ্গ অবস্থায় বের হতে দেখা গিয়েছে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম পেজ সিক্স ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, ব্রিটনিকে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার একটি হোটেল থেকে বের হন। এসময় প্রায়উন্মুক্ত শরীরে কেবল একটি চাদর জড়ানো এবং বুকে বালিশ চেপে চোখেমুখে কান্নার অভিব্যক্তি। বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ব্রিটনির এমন ভিডিও দেখে হতবাক তার ভক্ত-অনুরাগীরা। এদিকে গণমাধ্যমকে বিষয়টি জানানোর জন্য নিজের মাকে দোষারোপ করেছেন এই গায়িকা।

শুক্রবার (৩ মে) ব্রিটনি তার এক্স হেন্ডলে একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, ব্রিটনির ডান পায়ের গোড়ালি মচকে গিয়েছে। এ ছবির ক্যাপশনে ব্রিটনি তার মাকে দোষারোপ করেছেন। এতে ব্রিটনি লেখেন, ‘আমি জানি, আমার মা জড়িত ছিলেন। আমি তার সঙ্গে গত ৬ মাস ধরে কথা বলি না। এ ঘটনার পর এবং খবর প্রকাশের আগে তিনি ফোন করেছিলেন। যদি আমার দাদা-দাদি থাকতেন! আমি তাকে সহ্য করতে পারি না। সত্যি বলছি, এটা বলতে আমি পরোয়া করি না।’

‘বেআইনিভাবে প্যারামেডিকদের একটি টিম আমার দরজায় আসে। এর আগে তারা কখনো আমার দরজায় আসেনি। আমি মনে করি, আমি হেনস্তার শিকার হয়েছি। আমি বুস্টন যাচ্ছি।’ লেখেন ব্রিটনি।

শেয়ার করুন:

Recommended For You