কামরাঙ্গিচরে রাইট টক বাংলাদেশের উদ্যোগে বাল্যবিবাহ ও মাদকবিরোধী সচেতনামূলক কর্মসূচি

‘মাদক মুক্ত সমাজ গড়তে সবাই এগিয়ে যাই’ সবাই মিলে বাংলা সাজাই এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাইট টক বাংলাদেশ কামরাঙ্গিচর থানার উদ্যোগে মাদকবিরোধী ও বাল্যবিবাহ প্রতিরোধে ধারাবাহিক জসচেতনতা কর্মসূচির উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন 

শুক্রবার বিকালে কামরাঙ্গিচর লোহারব্রিজের পাশে সংগঠনটি এই কর্মসূচির আয়োজন করেন। এতে প্রধান অতিথি ছিলেন রাইট টক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি আল আমিন এম তাওহীদ। তিনি বলেন, কামরাঙ্গিচর হবে মাদকমুক্ত একটি থানা যা রাইট টক বাংলাদেশ সবসময় সে বিষয়ে কাজ করে যাবে। এইদেশ সবার, তাই সুন্দর সমাজ গড়ে তুলতে প্রশাসনকে সহযোগীতা করার পাশাপাশি একটি শান্তিপ্রিয় সমাজ তৈরি করতে হবে।

কর্মসূচি ও সভায় প্রধান বক্তা ছিলেন কামরাঙ্গিচর থানার ভারপ্রাপ্ত সভাপতি (ওসি) মো. সাইফুল ইসলাম। তিনি বলেন, অভিভাবকদের সচেতন হতে হবে। ছেলে সন্তান বাসায় রেখে বাহিরে কাজকর্ম করলে ওই সন্তান স্বাধীনতা পেয়ে যা ইচ্ছা তা-ই করে। এব্যাপারে প্রত্যেক মা-বাবাকে তাদের সন্তানদের প্রতি খেয়াল রাখতে হবে।

রাইট টক বাংলাদেশ কামরাঙ্গিচর থানার সভাপতি রাহাত মির্জার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, রাইট টক বাংলাদেশ এর যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুর রহমান রনি, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রাকিবুল হাসান ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সিয়াম। রাইট টক বাংলাদেশ কামরাঙ্গিচর থানার সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ’র সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন কামরুল হাসান মেহেদী ও সজিব ইসলামসহ স্থানীয়রা এবং রাইট টক বাংলাদেশ এর সদস্যরা। কামরাঙ্গিচরকে মাদকমুক্ত করতে এই ধারাবাহিক জনসচেতনতা কর্মসূচির উদ্বোধন করেন রাইট টক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি আল আমিন এম তাওহীদ।

শেয়ার করুন:

Recommended For You