চিলমারীতে নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধার করলো পুলিশ

কুড়িগ্রামের চিলমারীতে ৭ম শ্রেনী পড়ুয়া এক শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর পরিবার চিলমারী মডেল থানায় সাধারণ ডায়েরী করেছেন। পরে এরপর চিলমারী মডেল থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে দুই দিন পর ওই শিক্ষার্থীকে উদ্ধার করেছেন।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন  

ওই শিক্ষার্থীর নাম মাফিয়া সিদ্দিকা পরিনা (১৪)। তিনি উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম ভাটিয়াপাড়া এলাকার পনির উদ্দিনের মেয়ে। মেয়েটিকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক। সাধারণ ডায়েরী (জিডি) সূত্র থেকে জানা যায়, গত এপ্রিল মাসে ২৮ তারিখ (রবিবার) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মাফিয়া সিদ্দিকা পরিনা বাড়ি থেকে বের হয়ে যান। এরপর দুদিন ধরে খোঁজা খুঁজির পর না পেয়ে ওই মেয়ের বাবা পনির উদ্দিন থানায় নিখোঁজ হওয়ায় গত মঙ্গলবার ( ৩০ এপ্রিল) একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। থানা সূত্রে জানা যায়, সাধারণ ডায়েরীর তথ্য অনুযায়ী গত দুইদিন ধরে থানার এসআই দিলীপ কুমার রায় তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে আজ বৃহস্পতিবার ( ২মে) সকালে ওই মেয়েকে উদ্ধার করে পরিবারের কাছে তুলে দেন।

চিলমারী মডেল থানার এসআই দিলীপ কুমার রায় বলেন , মা বাবার সাথে অভিমান করে ওই মেয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আমরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে খোঁজখুঁজি করে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের সোনার পাড়া এলাকা থেকে দু:সম্পর্কের আত্মীয়র বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। ওই মেয়ের বাবা পনির উদ্দিন বলেন, আমাদের সাথে রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে আমি থানায় জিডি করলে পুলিশ সর্বাত্মক সহযোগিতা করেছেন এবং আমার মেয়েকে উদ্ধার করেছেন। এজন্য আমি পুলিশ পরিবারকে ধন্যবাদ জানাই।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (উলিপুর সার্কেল) মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, আমরা অবহিত হওয়ার পর পরই তথ্য প্রযুক্তির মাধ্যমে ভিক্টিমকে উদ্ধার করতে সক্ষম হয়েছি এবং ওই মেয়েকে তার পরিবারের কাছে দেয়া হয়েছে।

শেয়ার করুন:

Recommended For You