রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর

সৌদি আরবের কিংস কাপের সেমিফাইনালে বড় জয় পেয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদো আল-নাসর। যেখানে এই পর্তুগিজ সুপারস্টার জোড়া গোল করেছেন। তার আরেক সতীর্থ সেনেগালিজ তারকা সাদিও মানে করেছেন একটি গোল। সবমিলিয়ে আল-নাসর সেমিফাইনালে ৩-১ গোলে হারিয়েছে আল-খালিজকে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

বুধবার (০১ মার্চ) সেমিফাইনালে আল খালিজকে ৩-১ গোলে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় আল নাসর। রোনালদোর জোড়া গোলের পাশাপাশি একটি গোল করেন সেনেগাল তারকা সাদিও মানে। ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে আল নাসর। প্রতিপক্ষের ভুলের সুযোগ কাজে লাগিয়ে ম্যাচের ১৭ মিনিটে রোনালদোর গোলে লিড পায় আল নাসর। সতীর্থের ব্যাকপাস ক্লিয়ার করতে গিয়ে ভুল করেন আল খালিজ গোলরক্ষক। বক্সের কোনায় বল পেয়ে অসাধারণ এক শটে বল জালে জড়ান রোনালদো।

এরপর আবারও গোলের দেখা পায় আল নাসর। ম্যাচের ৩৬ মিনিটে পেনাল্টি পায় তারা। সেখান থেকে গোল করে দলের লিড দ্বিগুণ করেন সাদিও মানে। তার করা গোলে ২-০ তে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে আল নাসর। বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৭ মিনিটে আবারও গোলের দেখা পায় আল নাসর। নিজের দ্বিতীয় গোলের দেখা পান রোনালদো। এ নিয়ে চলতি মৌসুমে আল নাসরের জার্সিতে ৩৯ ম্যাচে ৩৮ গোলের দেখা পেলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার। ম্যাচের ৮২ মিনিটে একটি গোল শোধ করে আল খালিজ। তবে শেষ পর্যন্ত ৩-১ গোলের জয়ে ফাইনালে পা রাখে আল নাসর। আগামী ৩১ মে ফাইনালে আল হিলালের বিপক্ষে মাঠে নামবে আল নাসর।

শেয়ার করুন:

Recommended For You