গুচ্ছ ভর্তি পরীক্ষা ১১তম সুব্রত’স স্পেশাল ব্যাচের শিক্ষার্থী স্বাক্ষর

গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে স্নাতক প্রথমবর্ষের সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি (জিএসটি) গুচ্ছের ‘এ’ ইউনিটের পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এতে সারা বাংলাদেশের মধ্যে ১১তম হয়েছেন ঝিনাইদহের সুব্রত’স স্পেশাল ব্যাচের শিক্ষার্থী স্বাক্ষর মিস্ত্রী।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

জানা যায়, স্বাক্ষর নটর ডেম কলেজের উচ্চ মাধ্যমিক-২০২৩ ব্যাচের শিক্ষার্থী। তিনি ঝিনাইদহের দানিয়েল মিস্ত্রীর বড় সন্তান। ইতোপূর্বে সেক্রেড হার্ট সেকেন্ডারী স্কুল থেকে ২০২১ সালে উত্তীর্ণ হন। উচ্চমাধ্যমিক ও মাধ্যমিক উভয় পরীক্ষায় পেয়েছেন জিপিএ-৫। খোঁজ নিয়ে জানা যায়, স্বাক্ষর মিস্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ে এ ইউনিটে ১০২৪ তম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সি ইউনিটে ১০৭ তম (তৃতীয় শিফট) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এ ইউনিটে ১৪৬তম ও প্রকৌশল গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ১৬২৫তম স্থান অর্জন করেন।

আরও পড়ুন গুচ্ছের ভর্তি পরীক্ষার ‘এ’ ইউনিটের ফল প্রকাশ

শিক্ষার্থীর এমন অভাবনীয় সাফল্যে প্রফুল্ল ঝিনাইদহের সুব্রত’স স্পেশাল ব্যাচ সবাই। প্রতিষ্ঠানটির ঝিনাইদহের পরিচালক সুব্রত কুমার নন্দী বলেন, ‘সারা বাংলাদেশে এক লাখ পয়তাল্লিশ হাজারের বেশি শিক্ষার্থীর মধ্যে আমাদের এই ব্যাচ থেকে ১১তম স্থান অর্জন করায় স্বাক্ষর মিস্ত্রীকে শুভেচ্ছা। তাঁর সামনের দিনগুলোর জন্য শুভ কামনা।

আরও পড়ুন ইবিতে দেড়শো শিক্ষার্থীর মাঝে বই-বিহঙ্গের বই বিতরণ

এছাড়া সুব্রত’স স্পেশাল ব্যাচ থেকে গতবছর ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এ ইউনিটে ১ম হয়েছিল বিউটি পাল। তাছাড়া বিগত ১৪ বছরে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ২৭০০+ জন চান্স পেয়েছে। সকলের জন্যই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

শেয়ার করুন:

Recommended For You