ব্যবসার কথা বলে বন্ধুদের কোটি টাকা নিয়ে লাপাত্তা যুবক,

পটুয়াখালীতে ব্যবসার কথা বলে বন্ধুদের কাছ থেকে কোটি টাকা নিয়ে লাপাত্তা মুহাম্মদ মেহেদী হাসান রাহাত নামের যুবককে কারাগারে প্রেরন করেছেন আদালত। গত ২২/০৪/২৪ তারিখ বিজ্ঞ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন আবেদনের জন্য হাজিরা দিলে উক্ত আদালতে নিয়োজিত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান রাহাত’র জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন
মঙ্গলবার (৩০ এপ্রিল) পটুয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী ফয়সাল মাহমুদ সাংবাদিকদের এমন তথ্য নিশ্চিত করেছেন। এর আগে তার বিরুদ্ধে পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রতারণার মামলা দায়ের করেন প্রতারণার শিকার মেহেদী হাসানের রাহাতের দুই বন্ধু আবু সাঈদ খান ও মশিউর রহমান। ভুক্তভোগী এবং মামলা সূত্রে জানা যায়, মেহেদী হাসান রাহাত তার বন্ধু “সহজ আইটির” স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার আবু সাঈদ খানের কাছ থেকে গত বছর ধাপে ধাপে ব্যাংকের মাধ্যমে ৩০ লাখ টাকা এবং মোহাম্মদ মশিউর রহমানের কাছ থেকে এক লাখ টাকা নেন।

এছাড়াও আসামি তার মামা লিয়াকত হোসেন লিটনের ১ কোটি ২২ লাখ টাকা, তানভীর আহসানের ১২ লাখ টাকা আত্মসাৎ করেন। তার মামা রামপুরা থানায় একটি লিখিত অভিযোগ করেন এবং তানভীর আহসান এবং আবু সাইদ খান পটুয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। জানা যায়, আসামি মেহেদী হাসান তার আরো বেশ কিছু বন্ধুদের থেকে টাকা নিয়েছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য তানভীর রহমান, আরিফুর রহমান (ব্যাংকার), সোহান (পুলিশের এসআই) এবং সাদ্দাম।

এ বিষয়ে ভুক্তভোগী আবু সাঈদ খান বলেন ব্যবসার কথা বলে বিভিন্নভাবে আমার কাছ থেকে ৩০ লাখ টাকা নিয়েছে মেহেদী। সে একজন প্রতারক আমি এর সুষ্ঠু বিচার চাই। পটুয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী ফয়সাল মাহমুদ বলেন, অভিযুক্ত মেহেদী হাসান রাহাত’র জামিন আবেদন না মঞ্জুর করে বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরন করেন।

শেয়ার করুন:

Recommended For You