জয়পুরহাটে মাদকসহ গ্রেপ্তার ৫

জয়পুরহাটের গুচ্ছগ্রাম থেকে মাদকসহ পাঁচজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। সোমবার (২৯ এপ্রিল) রাতে জেলার সদর উপজেলার ভাদসা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকা থেকে ১৮ গ্রাম গাঁজা ও ৬ পিচ ট্যাপেন্টাডলসহ তাদের গ্রেপ্তার করেছে র‌্যাব-৫,সিপিসি-৩, জয়পুরহাট

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

র‌্যাব আজ সোমবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই বিষয়টি জানায়। গ্রেপ্তারকৃতরা হলেন- লিটন মিয়া (৩২), মনসুর আলী (৩১) সাধন হোসেন (২৪), সাগর হোসেন (২৬) ও উজ্জল কর্মকার (৪৩), তারা সকলেই ভাদসা গুচ্ছগ্রাম এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়,লিটন চিহ্নিত মাদক কারবারী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে মনসুর , সাধন, সাগর ও উজ্জল এর মাধ্যমে জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদেরকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় জয়পুরহাট জেলার সদরের ভাদসা গুচ্ছগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে উক্ত আসামীদেরকে তল্লাশি করলে তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ১৮ গ্রাম গাঁজা ও ০৬ পিচ ট্যাপেন্টাডল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন:

Recommended For You