ভৈরবে মাজার ভক্তের হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার ৪

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কালিকাপ্রসাদের পুরা পাগলা মাজার এলাকায় মাজারের খাদেম রজব আলী ওরফে রমজান মিয়া হত্যাকান্ডে জড়িত মামলার এজাহার নামীয় ৪ জন আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

সোমবার (২৯ এপ্রিল) দিনব্যাপী অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো নরসিংদির বেলাব উপজেলার দুলালকান্দি গ্রামের আঃ হাইয়ের পুত্র আবুল হোসেন, ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ পশ্চিম পাড়া এলাকার মুসলিম উদ্দিনের পুত্র রোস্তম ওরফে রোমান(৩৫),একই এলাকার মৃত হাসান আলীর পুত্র মোঃ মাইন উদ্দিন (৪৭) ও ফজলুর রহমান ওরফে কডু পাগলা। এদের মধ্যে পলাতক রয়েছে ১জন।গ্রেফতারকৃতদের আজ বিকেলে কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করে জিজ্ঞাসা বাদ করে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়।

এ বিষয়ে ভৈরব থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মাজহার জানান, আসামীদের ভৈরব ও বেলাব থেকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য ১ আসামি কে গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি আরো জানান, হত্যাকান্ডের রহস্য উদঘাটনে তদন্ত করা হচ্ছে ।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন,গেল রবিবার উপজেলার কালিকাপ্রসাদ এলাকায় পুরা পাগলা মাজারের খাদেম রজব আলী ওরফে রমজান মিয়াকে ইট দিয়ে আঘাত করে হত্যা করার ঘটনায় নিহতের পুত্র বাদী হয়ে পাচঁ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। উক্ত দায়ের করা মামলার ভিত্তিতে আমরা চারজনকে ভৈরব ও বেলাবো এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেছি। বাকি একজনে গ্রেফতারের জন্য অভিযান প্রক্রিয়াধীন রয়েছে। আশা করছি তাড়াতাড়িই ঐ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হবো।

উল্ল্যখ্য, গতকাল রবিবার সকালে কালিকাপ্রসাদ পোড়া পাগলা মাজার সংলগ্ন বাঁশঝাড় থেকে রজব আলী ওরফে রমজানের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। ধারণা করা হয়েছে ইট দিয়ে মাথায় আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে।

নিহত রজব আলী দীর্ঘ কয়েক বছর ধরে মাজারের পাশে টিনসেড ঘরে থাকতো। মৃত্যুর আগে গ্রেফতারকৃতরা তার সাথেই রাত ২ টা পযর্ন্ত এক সাথে ছিলো বলে নিহতের স্বজন ও এলাকাবাসিরা জানায়। কিন্তু সকালে তাদের কাউকেই পাওয়া যায়নি। এ ঘটনায় নিহতের পুত্র জাহিদুল ইসলাম মাসুম বাদী হয়ে গ্রেফতারকৃত ৪ জনসহ ৫ জনকে আসামী করে রাতেই ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে ।

শেয়ার করুন:

Recommended For You