জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত আফতাব হোসেন

জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন ২০২৪ এ পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেন উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য তিনি উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন কমিটি তাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করেছেন। জানা যায়, মো. আফতাব হোসেন ১৯৯২ সালের নভেম্বর মাসে চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক (ইংরেজি) হিসেবে যোগদান করেন। পরবর্তীতে তিনি ২০১২ সালে পাবনার আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে যোগদান করেন। তিনি ওই বিদ্যালয়েরই ছাত্র ছিলেন।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

বিভিন্ন সূত্রে জানা যায়, তিনি পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে যোগদানের পর থেকেই অত্যন্ত সুনাম, সততা, যোগত্য, মননশীলতা ও দক্ষতার সাথে প্রতিষ্ঠান প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি প্রশাসনিক প্রশিক্ষণসহ শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেছেন। প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত মাল্টিমিডিয়া ক্লাস ও সহ-পাঠ্যক্রমিক, শিক্ষামূলক কার্যক্রম অত্যন্ত সুনামের সাথে ভালো ফলাফল অর্জন করে আসছেন। তার দায়িত্ব গ্রহণের পর তিনি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন। মো. আফতাব হোসেন ১৯৬৯ সালে আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নের নাদুড়িয়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা নাম মরহুম হুজুর আলী প্রাং, মায়ের নাম মরহুম ছবিরন নেছা। ব্যক্তি জীবনে তিনি এক মেয়ের জনক।

প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেন জানান, এ শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটির সভাপতি ও আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাহারুল ইসলামসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ নিরপেক্ষভাবে আমাকে নির্বাচিত করায় আমি ইউএনও স্যারসহ সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শেয়ার করুন:

Recommended For You