নরসিংদীতে হিটস্ট্রোকে মুক্তিযোদ্ধার মৃত্যু

নরসিংদীতে হিটস্ট্রোকে এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। নরসিংদীর জেলা দায়রাজজ আদালত প্রাঙ্গনে রোববার (২৮ এপ্রিল) দুপুর ৩টার দিকে তার মুত্যু হয়।

মরহুম মুক্তিযোদ্ধার নাম সুলতান উদ্দিন মিয়া (৭২)।তিনি নরসিংদী কোর্টে আইনজীবির সহকারী ( মুহুরি) হিসেবে কর্মরত ছিলেন। জেলা দায়রাজজ আদালতের সেরেস্তা মুজাহিদুল হক তপন জানান, দুপুরে হঠাৎ করেই আদালত প্রাঙ্গনে প্রচন্ড রোদের মধ্যে জ্ঞান হারিয়ে পরে যান। আশেপাশের লোকজন ওনাকে ধরে পানি ডালে মাথায়। তারপর রিকশা যোগে জেলা হাসপাতালে প্রেরন করলে চিকিৎসক মৃত ঘোষনা করে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

স্বজনরা জানায়, বীর মুক্তিযোদ্ধা সুলতান উদ্দিন মিয়া আজ সকালে প্রতিদিনের মতো বাসা থেকে বের হয়ে নরসিংদী কোর্টে যান। কোর্টে কাজ করার সময় দুপুরে তার বুকে ব্যাথা অনুভব হয়। পরে তিনি আদালতের মসজিদের সামনে এসে পড়ে যায়। পরে লোকজন তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী জেলা হাসপাতালো তত্বাবধায়ক এম এন মিজানুর রহমান বলেন, রোগীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। তাই ময়না তদন্ত ছাড়া মৃত্যুর সঠিক কারন বলা মুসকিল। তবে রোগীর স্বজনরা জানিয়েছে তার বুকে ব্যাথা ছিল। তার উপর প্রচন্ড গরমের মধ্যে কাজকর্ম করছিল।

শেয়ার করুন:

Recommended For You