ইবিতে সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছভুক্ত ২৪টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের সাথে একযোগে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের (সম্মান) শ্রেনীতে ১ম বর্ষের (বিজ্ঞান) এ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

শনিবার (২৭ এপ্রিল) বেলা ১২টা হতে ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ৬টি একাডেমিক ভবনে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ইবি কেন্দ্রে এবার প্রায় ৬,৪৪২ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করেন। এবারে গুচ্ছভুক্ত সমন্বিত ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের উপস্থিতি ছিলো আশাাব্যঞ্জক বলে জানিয়েছন উপাচার্য। পরীক্ষা শুরুর পর উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের ভিতরে অস্থায়ীভাবে নির্মিত অভিভাবক কর্ণারসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক সংগঠনসমূহের পরিচালিত ভতিচ্ছু শিক্ষার্থীদের অভিভাবকদের জন্য সেবামূলক কর্মকান্ডগুলো ঘুরে ঘুরে দেখেন।

এছাড়া ভতিচ্ছু শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে কথা বলেন এবং তাদের খোজখবর নেন। পরে উপাচার্য বিভিন্ন অনুষদ ভবনের পরীক্ষার রুমগুলো ঘুরে দেখেন এবং সুষ্ঠু,সুন্দর, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে বলে সন্তোষ প্রকাশ করেন।

এসময় সাথে ছিলেন উপ উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ.এম.আলী হাসান প্রমুখ।

শেয়ার করুন:

Recommended For You