শিক্ষক নিয়োগে কোন কম্প্রোমাইজ করা যাবে না : চবি উপাচার্য

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিক্ষক নিয়োগে কোন কম্প্রোমাইজ করা যাবে না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আবু তাহের।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

রবিবার (২১এপ্রিল) রাতে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হালদা ফুটবল টুর্নামেন্টে ‘টিম সাউথ পাহাড়তলী’ চ্যাম্পিয়ন হওয়ায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) এক নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড হাটহাজারী উপজেলার চৌধুরীহাট- ফতেয়াবাদ কলেজ সংলগ্ন মাঠে বিজয়ী দলের সদস্যদের অভ্যর্থনা, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, একজন শিক্ষক যদি ভালো শিক্ষক না হয় তাহলে ৪০টি বছর জাতির ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। তাই শিক্ষক নিয়োগে কোনো প্রকার কম্প্রোমাইজ করা যাবে না।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ‘সোনার বাংলা’ গড়তে এবং প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ তৈরিতে বিশ্ববিদ্যালয়কে সুচারুরূপ করতে হবে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হিসাব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ও এ এফ রহমান হলের সদ্য নবনিযুক্ত প্রভোস্ট ডক্টর আলী আরশাদ চৌধুরীর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন চসিক এক নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর গাজী শফিউল আজিম।

 

 

শেয়ার করুন:

Recommended For You