কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে আওয়ামী লীগে প্রার্থীতা উম্মুক্ত

আগামী ২৯ মে ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে ৩য় ধাপে অনুষ্ঠিতব্য কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলের আগ্রহী যে কেউ প্রার্থীতার সুযোগ পাবেন।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

গতকাল সোমবার কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনকে সকল প্রার্থীদের জন্য উন্মুক্ত ঘোষণা করা হয়।
দলের একাধিক প্রার্থী থাকায় এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান ব্যাংকিং জটিলতায় নির্বাচন করতে না পারার কারনে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের এমন সিদ্ধান্ত বলে বিশ্বস্থ সূত্রে জানা গেছে।

এছাড়াও সরকার দলের এমপি মন্ত্রীদের পরিবার বা নিকট আত্মীয়রা ভোট করার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্তে কঠোর হওয়ায় এই সিদ্ধান্ত নিতে সহজ হয়েছে বলে রাজনৈতিক মহলের ধারনা।

তবে ভিতরে ভিতরে যা ঘটুক কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের এমন সিদ্ধান্তে কোম্পানীগঞ্জ উপজেলার সর্বমহলের প্রশংসা পাচ্ছেন দলের স্থানীয় অভিভাবক কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র এবং মাননীয় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর অনুজ আবদুল কাদের মির্জা।

একই সাথে প্রশংসনীয় হচ্ছেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

কোম্পানীগঞ্জ উপজেলার দলীয় বলয়সহ দলের বাহিরে এলাকার সর্বস্তরের মানুষের সকলের মুখে মুখে একটায় আলোচনা মাননীয় মন্ত্রী মহোদয় ও পৌর মেয়র আবদুল কাদের মির্জা দলকে নিয়ে আজকে যে সিদ্ধান্ত নিয়েছেন তা কোম্পানীগঞ্জবাসীর জন্য কাঙ্কিত জনপ্রতিনিধি নির্বাচন করতে সুযোগ করে দিলো। সত্যিই এমন সিদ্ধান্ত প্রশংসনীয় একটি উদ্যোগ।

তবে আরও বেশি প্রশংসনীয় হবেন, যদি আগামী ২৯ মে অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনকে সংঘাতমুক্ত সংঘর্ষহীন প্রতিদ্বন্দ্বিতামূলক প্রতিযোগিতার উৎসবমুখর একটি নির্বাচন উপহার দিতে পারেন।

শেয়ার করুন:

Recommended For You