নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শ্যামনগরের বিএনপির সমর্থিত প্রার্থী মাসুদুল আলম দোহা ও মজনু

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার হায়বাতপুর অ্যাডভোকেট মাসুদুল আলম দোহার নির্বাচনীয় অফিসে সোমবার( ২২ এপ্রিল) সকাল ১১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট শাখার খুলনা বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনের উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এড. মোঃ মাসুদুল আলম দোহা ও ভাইস চেয়ারম্যান প্রার্থী মজনু ইলাহী নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এ্যাডঃ মাসুদুল আলম দোহা। তিনি তার বক্তব্যে বলেন দেশ নায়ক তারেক রহমানের নির্দেশনায় ও স্থায়ী কমিটির সদস্যবৃন্দের সিদ্ধান্তের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন পূর্বক উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে দুইজনই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদ,সিনিয়র সহ-সভাপতি জি এম লিয়াকত আলী, যুগ্ম-সম্পাদক আশেক ইলাহি মুন্না, যুগ্ম-সম্পাদক শেখ লিয়াকত আলী বাবু, ছাত্র বিষয়ক সম্পাদক খান আব্দুস সবুর, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক আজিজুল হক সরদার, পরিবার কল্যাণ ও শিশু বিষয়ক সম্পাদক মোঃ আইয়ুব আলী, প্রচার সম্পাদক মোঃ আজিজুর রহমান আজিবর, সহ-পল্লি উন্নয়ন বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রশীদ, সহ- গ্রাম সরকার বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন:

Recommended For You