চারঘাটে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক ১

সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর চারঘাটে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ফেন্সিডিলসহ এক মাদক কারবারী আটক করেছে। শনিবার ২০ এপ্রিল বিকাল জেলার চারঘাট থানাধীন বাদুড়িয়া নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ৩০৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। অভিযুক্ত ব্যাক্তি সাইদুর রহমান (৪০)। সে চারঘাট থানধীন আসকরপুর গ্রামের মৃত তমেজ মিস্ত্রীর ছেলে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

র‌্যাব-৫ একপি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ জানতে পারে চারঘাট থানাধীন পাষুমন্ডিয়া থেকে বাদুড়িয়া গ্রাম হয়ে তালতলা রোড হয়ে অজ্ঞাত স্থানে মাদকদ্রব্যসহ যাচ্ছে। বিষয়টি র‌্যাবের গোয়েন্দা দল চারঘাট থানাধীন বাদুড়িয়া গ্রামস্থ বাদলের মোড়ে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে। চেকপোষ্ট পরিচালনাকালীন ০১ টি ব্যাটারী চালিত অটোভ্যান বাদলের মোড়স্থ পাঁকা রাস্তার উপর আসলে সিগন্যাল দেওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০১ জন ব্যক্তি অটোভ্যান হতে নেমে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম তাকে উক্ত ঘটনাস্থলেই ০১টি বড় প্লাস্টিকের ড্রামসহ আটক করে। পরবর্তীতে ড্রামের ভিতর তল্লাশী করে ফেন্সিডিল উদ্ধার করে।

আটককৃত ব্যাক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং নিজেও বিভিন্ন ধরণের মাদক সেবন করে। সে দীর্ঘদিন যাবত অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে বিভিন্ন অভিনব কায়দায় জেলার চারঘাট থানার বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে বলে নিশ্চিত করেছে র‌্যাব-৫। অফিসার ইন-চার্জ এএসএম সিদ্দিকুর রহমান সাংবাদিকদের বলেন, এই ঘটনায় চারঘাট মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু করেছে র‌্যাব-৫।

শেয়ার করুন:

Recommended For You