সাতক্ষীরার এমপি আতাউল হক দোলনের গাড়ীতে হামলা

সাতক্ষীরা-৪ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য এস এম আতাউল হক দোলনের গাড়ীতে দুবৃর্ত্তরা হামলা চালিয়েছে। দুবৃর্ত্তদের ছোড়া ইটের আঘাতে মারাত্মকভাবে আহত হয়েছেন শ্যামনগর উপজেলা মৎস্যজীবিলীগের আহবায়ক মেহেদী হাসান মারুফ। এমপির ব্যক্তিগত সহকারী টুটুল জানান, এ ঘটনায় শনিবার (২০ এপ্রিল) দুপুরে  শ্যামনগর থানায় একটি মামলা করেছেন।

শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার গোডাউন মোড় নামক স্থানে ঘটনাটি ঘটে। এ সময় স্থানীয়দের সহায়তায় বাবু কাপালী নামে এক ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়েছে। আটককৃতের বাড়ী সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার হোগলা গ্রামে। আহত মৎস্যজীবি লীগের আহবায়ক মারুফকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এমপি দোলনের ব্যক্তিগত সহকারী নুরুজ্জামান টুটুল জানান, সন্ধ্যায় এমপি নিজ বাড়ী গুমানতলীতে ফিরছিলেন। গোডাউনমোড় এলাকা অতিক্রমকালে কয়েকজন যুবক এমপির গাড়ী লক্ষ্য করে ইট ছুঁড়ে মারে। এ সময় সংসদ সদস্য গাড়ীতে ছিলেন না। ইট ছুঁড়ে মারার ফলে গাড়ীর বাম পাশের গ্লাস ভেঙ্গে গাড়ীর মাঝে বসা মৎস্যজীবি লীগের আহবায়ক মেহেদী হাসান মারুফকে মারাত্মকভাবে আহত করে।

আহত মারুফ জানান, তিন যুবককে ইট মেরে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। এমপির ব্যক্তিগত সহকারী জানান, গাড়ীতে সংসদ সদস্য বাড়ী ফিরছিলেন কিন্ত পথি মধ্যে নেমে নিজের ঔষধ ক্রয়ের জন্য মোটরসাইকেল যোগে নকিপুর বাজারে গিয়েছিলেন। এমপি বলেন, সড়ক সংস্কারের কাজ হওয়ায় গাড়ী ঘুরানোর সুযোগ না থাকায় মোটরসাইকেল যোগে তিনি ঔষধ কিনতে যান।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত বাবু নামে এক যুবককে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তার অন্য সহযোগিদের সনাক্ত করার চেষ্টা চলছে।

শেয়ার করুন:

Recommended For You