ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত ঘোষণা

বরগুনার তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুর এক নারীর সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হওয়ার পরপরই উপজেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করা হয়েছে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে জেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির এ কমিটি বিলুপ্ত করা হয়। এ কমিটি বিলুপ্ত হওয়ার পরপরই তালতলীতে আনন্দের বন্যা বইছে। জানা গেছে, গত শুক্রবার তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুর সঙ্গে এক নারীর অন্তরঙ্গ ভিডিও সামাজিক মাধ্যম ম্যাসেঞ্জার ও হোয়াসঅ্যাপে ভাইরাল হয়। এক মিনিট চার সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে মিঠু ওই নারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় সময় কাটাচ্ছেন। ভিডিও ভাইরাল হওয়ায় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। দ্রুত তারা সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার দাবী জানিয়েছেন। এনিয়ে বিভিন্ন পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়।

এরপরই বিষয়টি বরগুনা জেলা ছাত্রলীগ কমিটির নজরে আসে। তাৎক্ষনিক তারা মঙ্গলবার রাতে জেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তালতলী উপজেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করেন। প্রেস বিজ্ঞপ্তিতে তারা উল্লেখ করেছেন মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কমিটি বিলুপ্ত করা হয়। কমিটি বিলুপ্ত হওয়ায় তালতলীতে সাধারণ নেতাকর্মীদের মধ্যে আনন্দের বন্যা বইছে।

বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির রেজা বলেন, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কমিটি বিলুপ্ত করা হয়েছে। তবে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের নারীর সঙ্গে ভিডিও ভাইরালের বিষয়টি এড়িয়ে যান।

উল্লেখ্য, ওই নারীর বিরুদ্ধে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ড.কামরুজ্জামান বাচ্চু মিয়া তালতলী থানায় গত ১২ এপ্রিল পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছেন। ওই নারী বর্তমানে জেল হাজতে রয়েছে। ভিডিও ভাইরাল হওয়া উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিঠু ওই মামলায় ২ নং স্বাক্ষী।তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুর মুঠোফোনে বারবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

শেয়ার করুন:

Recommended For You