ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জের দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর পাশের হবিগঞ্জের লাখাই উপজেলার গ্রামবাসীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৪ পুলিশসহ দুপক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় নাসিরনগরের ফান্দাউক এবং লাখাই উপজেলার মুড়াকুড়ি গ্রামের দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ লাঠিচার্জ ও টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ফান্দাউক এলাকায় বৈশাখী মেলা চলছে। এ উপলক্ষে আশেপাশের এলাকা থেকে লোকজন আসেন। মঙ্গলবার বিকেলে পাশের হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মুড়াকরি গ্রামের এক যুবকের সঙ্গে ফান্দাউকের এক যুবকের কথা কাটাকাটি হয়। বিষয়টি তাৎক্ষণিকভাবে মীমাংসাও করে দেওয়া হয়। তবে সন্ধ্যায় দুই পক্ষের সীমানার একটি মাঠে শত শত লোক দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ান। এ সময় ব্যাপক ইট পাটকেল নিক্ষেপ করা হয়। এতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।

এ বিষয়ে নাসিরনগর থানার ওসি মো. সোহাগ রানা জানান, দুই গ্রামের দুজনের মধ্যে তুচ্ছ ঘটনার জের ধরে সংঘর্ষ হয়। তবে তাৎক্ষণিক পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ২২ রাউন্ড রাবার বুলেট ছোঁড়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

শেয়ার করুন:

Recommended For You