প্রথম ধাপে অনুষ্ঠিত হবে রাজশাহীর দুই উপজেলা নির্বাচন

রাজশাহীর গোদাগাড়ী ও তানোর এই দুটি উপজেলায় প্রথম ধাপে আগামী ৮ মে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। দুই উপজেলায় চেয়ারম্যান পদে ০৮জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। গোদাগাড়ী উপজেলায় ০৬জন এবং তানোরে ০২জন প্রার্থী হয়েছেন।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

গোদাগাড়ী উপজেলার ০৬ চেয়ারম্যান প্রার্থী হলেন- বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, জেলা পরিষদের সাবেক সদস্য রবিউল আলম, দেওপাড়া ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক বেলাল উদ্দিন সোহেল, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সাজেদুর রহমান খান মার্কনী, নিষ্ক্রিয় জামায়াত নেতা ড. আবদুর রহমান এবং আওয়ামী লীগ সমর্থক সুনন্দন দাস।

তানোরের ০২ প্রার্থী হলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। দুই উপজেলায় জামায়াত আগে প্রার্থী ঘোষণা করলেও তারা কেউ মনোনয়নপত্র জমা দেননি। অপরদিকে তানোরে ভাইস চেয়ারম্যান পদে ০২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ০৩জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। গোদাগাড়ীতে ভাইস চেয়ারম্যান পদে ০৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ০২ নারী মনোনয়নপত্র দাখিল করেছেন।

জেলা নির্বাচন অফিস থেকে এ তথ্য মতে এবার অনলাইন নমিনেশন সাবমিশন সিস্টেমে (ওএনএসএস) মনোনয়নপত্র জমা নেওয়া হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) ছিলো প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। আগামী বুধবার (১৭ এপ্রিল) প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। প্রতীক বরাদ্দ করা হবে ২৩ এপ্রিল তারপর থেকে প্রচারণা শুরু করবেন প্রার্থীরা।

শেয়ার করুন:

Recommended For You