নিখোঁজের দুই মাসেও সন্ধান মেলেনি স্কুল ছাত্রী মীমের

গত ফেব্রুয়ারি মাসে বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয় স্কুল ছাত্রী নাজামা।এর পরে বরগুনা সদর থানায় একটি নিখোঁজ ডায়রি করা হয়। নিখোঁজের দুই মাসেও সন্ধান মেলেনি স্কুল ছাত্রী নাজমার ।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

বরগুনা সদর উপজেলার আয়লা পতাকাটা ইউনিয়নের নাঙ্গলকাটা গ্রামের নিজাম মীরের মেয়ে মীম আক্তার নাজমা। মীম কদমতলা মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেনীর ছাত্রী। গত ১৮ (ফেব্রুয়ারি) বিকেলে নিখোঁজের পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরে স্কুল ছাত্রী মীমের মা সদর থানায় জিডি করে (জিডি নং ১২১৬) গত দুই মাসের বেশি সময় নিখোঁজ থাকলেও এখনো পর্যন্ত কোনো সন্ধান পাওয়া যায়নি মীমের।

স্কুল ছাত্রী নাজমার মা মাকসুদা বলেন, নিখোঁজের পর বিভিন্ন জায়গায় খুঁজেছি, আত্মীয়-স্বজনের বাসায় না পেয়ে বরগুনের সদর থানায় যাই সেখানে প্রথমে আমার জিডি নিতে রাজি হয়না। পরে বিষয়টি সাংবাদিকদের জানালে তারা ফোন দিলে পরে আমাকে একটি জিডি করে দেয়। আমার মেয়ে নিখোঁজ দুই মাসের বেশি কিন্তু এখনো কোনো খোঁজ পায়নি, থানায় গেলে তারা বলে খোঁজ পেলে জানানো হবে। আমি কি আমার মেয়ের খোঁজ পাবো না আমার মেয়েকে আমার কোলে ফিরিয়ে দেওয়া হোক।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, এরকম অনেক জিডি আমারা নিষ্পত্তি করেছি, তদন্তের শেষে গিয়ে দেখেছি যে প্রেম সংক্রান্ত বিষয় বেশি ইচ্ছাকৃতভাবে বাড়ি থেকে প্রেমিকের হাত ধরে চলে যায়। এই মেয়ের মোবাইল নাই তাই একটু সময় হচ্ছে আমরা খুব শীগ্রই এই স্কুল ছাত্রীকে খুঁজে বের করবো ।

শেয়ার করুন:

Recommended For You