ভাষানটেকে গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ আরও ১ জনের মৃত্যু

রাজধানীর ভাষানটেকে গ‍্যাস সিলিন্ডারের লিকেজ থেকে লাগা আগুনে দগ্ধ মো. লিটন (৫২) নামে আরও একজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৫ এপ্রিল) সকাল ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান লিটন। এই ঘটনায় দুই নারীসহ মোট তিনজনের মৃত্যু হলো। লিটনের বাড়ি কুমিল্লার লাকসাম থানার চান্দগাও গ্রামে। তিনি ওই এলাকার আলী নেওয়াজের ছেলে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, মিরপুরের ভাষানটেক থেকে দগ্ধ অবস্থায় নারী শিশুসহ ছয়জনকে বার্ন ইউনিটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে লিটন চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে আজ সকালে মারা যান। তার শরীরের ৬৭ শতাংশ দগ্ধ হয়েছিল।

তিনি বলেন, একই ঘটনায় লামিয়ার (৭) শরীর ৫৫ শতাংশ, লিজার (১৮) শরীর ৩০ শতাংশ ও সুজনের (৮) শরীর ৪৩ শতাংশ দগ্ধ হয়। তারা সবাই বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন। শরীরের বেশি অংশ পুড়ে যাওয়ায় তাদের সবার অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত শুক্রবার (১২ এপ্রিল) ভোরের দিকে ভাষানটেকের ১৩ নম্বর কালবাট রোড এলাকায় কয়েল ধরতে গিয়ে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন ধরে যায়। পরে ভোর সোয়া ৫টার দিকে দগ্ধ অবস্থায় ছয়জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

 

 

শেয়ার করুন:

Recommended For You