নরসিংদীতে ইউপি সদস্যকে প্রকাশ্যে গুলি করে ও গলা কেটে হত্যা

নরসিংদীতে প্রকাশ্য দিবালোকে ইউপি মেম্বার খুন। সোমবার (১৫ এপ্রিল) দুপুরে নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্য রুবেল আহমেদকে প্রকাশ্যে দিবালোকে গুলি করে এবং গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা।  ইউনিয়নের পাকুরিয়া এলাকায় খুন করে রাস্তায় ফেলে রেখে যায়।
নিহত রুবেল আহমেদ (৩৪) সদর উপজেলার আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য এবং একই এলাকার শাহজাহান মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে মোটরসাইকেল যোগে নরসিংদী জজ কোর্ট থেকে বাড়ি ফেরার পথে পাকুরিয়া নামক স্থানে পৌছলে পূর্ব থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা রুবেল কে লক্ষ গুলি করে এসময় রুবেল এবং তার সহযোগী ইসমাইল মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পরে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।
নিহতের পরিবারের সদস্যরা জানান, বিগত নির্বাচনে প্রথমবারের মত ৮নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য নির্বাচিত হন রুবেল। প্রতিদিনের ন্যায় জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করতে বাড়ী থেকে বের হন রুবেল। দুপুরে রাস্তায় একা পেয়ে শফিক (ডাকাত), আপন মিয়া, ইমরুল হক, রুহুল আমিন, রাজিব, ইয়াকুবসহ আরও কয়েকজন রুবেল কে হত্যা করেছে। আমরা এর বিচার চাই।
নরসিংদীর পুলিশ সুপার মো: মোস্তাফিজুর রহমান জানান, দুর্বৃত্তদের গুলিতে ইউপি মেম্বার নিহতের ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। সার্বিক বিষয় বিবেচনা করে হত্যাকারীদের গ্রেপ্তার করতে কাজ করছে পুলিশ। পরিবারের অভিযোগগুলো আমলে নেয়া হচ্ছে।
শেয়ার করুন:

Recommended For You