ঈদের ছুটি কাটিয়ে মাঠে ফিরছেন ক্রিকেটাররা

ব্যস্ত সূচির কারণে কিংবা দেশের বাইরে খেলা হলে সাধারণত পরিবার ছাড়াই ঈদ কাটাতে হয় জাতীয় দলের ক্রিকেটারদের। তবে এবার চিত্রটা ভিন্ন। এবার বেশিরভাগ ক্রিকেটার গ্রামের বাড়িতে পরিবার-পরিজনদের সঙ্গে ঈদ উদযাপন করেছেন।

ঈদের ছুটি শেষে এরই মধ্যে ঢাকায় ফিরতে শুরু করেছেন ক্রিকেটাররা। আগামী মাসে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ রয়েছে। তবে এর আগে ক্রিকেটাররা আজ মাঠে নামছেন ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল)। এক ফাঁকে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ফিটনেস টেস্ট দেবেন স্কোয়াডের ভাবনায় থাকা ক্রিকেটাররা।

আজ থেকে শুরু হয়েছে ডিপিএলের অষ্টম রাইন্ড। মিরপুরে আবাহনীর প্রতিপক্ষ প্রাইম ব্যাংক। এই ম্যাচ দিয়ে আঙুলের চোট কাটিয়ে ফিরছেন মুশফিকুর রহিম। অন্যদিকে ফতুল্লায় শেখ জামাল ধানমন্ডি ক্লাবের প্রতিপক্ষ পারটেক্স স্পোর্টিং ক্রিকেট ক্লাব। আরেক ম্যাচে বিকেএসপির তিন নম্বর মাঠে লিজেন্ডস অব রূপগঞ্জ মুখোমুখি হবে গাজী টায়ার্সের।

এদিকে আগামী ২৮ এপ্রিল বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিন ম্যাচ হবে চট্টগ্রামে। ম্যাচগুলো মাঠে গড়াবে যথাক্রমে ৩, ৫ ও ৭ মে। শেষ দুই ম্যাচ হবে আগামী ১০ ও ১২ মে, ঢাকায়।

শেয়ার করুন:

Recommended For You