সপ্তম শ্রেণীর ছাত্রীকে অপহরণ; অপহরনকারী গ্রেফতার

জয়পুরহাট সদরে সপ্তম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগে  অপহরনকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (৬ এপ্রিল) দুপুরে গাজীপুর জেলার মাস্টারবাড়ি বাজার এলাকা থেকে  নাবালিকা ভিকটিমকে উদ্ধারসহ অপহরনকারী জিহাদ হোসেন (২০) গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত জিহাদ হোসেন জেলার সদর  উপজেলার দেওনাহার গ্রামের শহিদুল ইসলামের ছেলে।
র‌্যাব জানায়, ভিকটিম নাবালিকা সপ্তম শ্রেণীর ছাত্রী। অপহরণকারী গত ১০ মার্চ  বিকেল ৪ টার দিকে  ভিকটিম  স্কুল থেকে ক্লাস শেষে বাড়ি আসার পথে নহেলা বাঁশকাটা নামক এলাকায় পৌছালে তার পথরোধ করে  জোরপূর্বক ইচ্ছার বিরুদ্ধে সিএনজিতে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। ভিকটিম  ক্লাস শেষে স্কুল থেকে যথাসময়ে বাড়ি ফিরে না আসলে অনেক খোজাখুজির পর খুজে না পেয়ে এক পর্যায়ে তার অভিভাবক  নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, জয়পুরহাট এ মামলা দায়ের করেন।
র‌্যাব আরও জানায়, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, জয়পুরহাট এ মামলা দায়ের এর পর র‌্যাব-৫, সিপিসি-৩ (জয়পুরহাট) এবং র‌্যাব-১, সিপিএসসি (গাজীপুর) এর একটি যৌথ আভিযানিক দল অপহরনকারী ও মূল পরিকল্পনাকারী জিহাদ কে গ্রেফতার এবং ভিকটিমকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আজ শনিবার  গাজীপুর জেলার মাস্টারবাড়ি বাজার এলাকা থেকে জিহাদ কে আটক এবং ভিকটিম কে উদ্ধার করতে সক্ষম হয়।
পরবর্তীতে উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেফতারকৃত অপহরণকারীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
শেয়ার করুন:

Recommended For You