সন্ধ্যায় বাসায় ফিরছেন খালেদা জিয়া

চিকিৎসা শেষে হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসা হচ্ছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে। মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় ইফতারের পর তাকে এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজায় আনা হবে।

চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, খালেদা জিয়াকে আজ ইফতার পর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত এভারকেয়ার হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসা হবে।

বিএনপি নেতারা বলছেন, খালেদা জিয়া আগের চেয়ে কিছুটা সুস্থ বোধ করার তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসা হচ্ছে। এখন আগের মতো বাসায় তার চিকিৎসা চলবে। একইসঙ্গে যে কোনো পরিস্থিতি তৈরি হলে তাকে যেন হাসপাতালে নেওয়া যায় সেই ব্যবস্থাও রাখা হবে।

প্রসঙ্গত, ৭৮ বছর বয়সী খালেদা জিয়া লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, হৃদরোগ, কিডনি ও ফুসফুস জটিলতাসহ নানা রোগে ভুগছেন। শনিবার মধ্যরাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে মেডিকেল বোর্ডের সদস্যরা রাতে তার গুলশানের বাসভবনে গিয়ে স্বাস্থ্যের পরীক্ষানিরীক্ষা করেন। পরে মেডিকেল বোর্ডের পরামর্শে রাতেই তাকে হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত হয়। এরপর খালেদা জিয়াকে রাত তিনটার দিকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। এর আগেও গত বুধবার খালেদা জিয়ার শারীরিক অবস্থা কিছুটা খারাপ হয়। এরপর চিকিৎসকদের নিয়ে গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা গুলশানে খালেদা জিয়ার বাসভবনে গিয়ে তার স্বাস্থ্যের কিছু পরীক্ষানিরীক্ষা করেছিলেন এবং তাকে বাসায় রেখেই চিকিৎসা দিয়ে আসছিলেন।

উল্লেখ্য, ৩১ মার্চ মধ্যরাতে খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের সিসিইউতে ভর্তি করানো হয়।

শেয়ার করুন:

Recommended For You