কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২২ প্রদান

কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২২ সালের মেধাবী শিক্ষার্থীদের মাঝে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশের এর পক্ষ থেকে ক্রেস্ট, সন্মানী ও সাটিফিকেট প্রদান করা হয়েছে। 
শনিবার (৩০ মার্চ)  সকালে  কুড়িগ্রাম জেলা পুলিশ লাইন্স মাল্টিপারপাস ড্রিলশেডে  ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী  আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম  এর পক্ষ থেকে কুড়িগ্রাম  পুলিশ সুপার  আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম (পিপিএম) ‘বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২২’  প্রদান করেন।
বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২২ এর আওতায় কুড়িগ্রাম জেলা পুলিশে কর্মরত যেসকল পুলিশ সদস্যের মেধাবী সন্তান  ২০২২ সালে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সকল বিষয়ে  এ প্লাস অর্জন করেছে এবং মেধার স্বাক্ষর রেখেছে তাদেরকে  ক্রেস্ট,  সম্মানী ও সার্টিফিকেট প্রদান করা হয়।
এসএসসি পরীক্ষায় ৮ জন ও এইচএসসি পরীক্ষায় ৫ জন মোট ১৩ জনকে   মেধাবৃত্তি প্রদান করা হয়। শিক্ষার্থী মোছা.মাহবুবা রশিদ, হিমাদ্রী নন্দিনী রায় মোছাঃ আরিফা জান্নাত আরশিসহ অনেকে বলেন, আমরা হুমায়ুন আহমেদ, জাফর ইকবাল, আহসান হাবিব, এম আর আখতার মুকুল, সুশানে গীতি, মেয়র আতিকুর রহমানের মতো গর্বিত মানুষ হয়ে বাবামায়েদের মতো দেশসেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।
তারা আরো বলেন, জীবনের এই যাত্রায় আমাদের উৎসাহিত করার জন্য,  আলোকিত করার জন্য আমরা বাংলাদেশের  আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন স্যারের প্রতি আজীবন কৃতজ্ঞতা জানাই।
এসময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)  মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) জনাব মোঃ সাজ্জাদ হোসেন সহ সকল পদমর্যাদার পুলিশ সদস্যরা  উপস্থিত ছিলেন।
শেয়ার করুন:

Recommended For You