আইপিএলের মাঠে কুকুরকে লাথি, রেগে আগুন বরুণ ধাওয়ান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলের মাঠে হঠাৎ মাঠে ঢুকে পড়া একটি কুকুরকে তাড়াতে লাথি মারা হচ্ছে। সম্প্রতি অবলা পথ কুকুরের ওপর এমন আচরণের একটি ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে প্রতিবাদ জানিয়েছেন। সেই তালিকায় আছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানও। ঘটনাটি ঘটেছে আইপিএল ম্যাচ চলাকালীন আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। 

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, রোববার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গুজরাট টাইটানস বনাম মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ চলাকালীন মুম্বাই অধিনায়ক হার্দিক পান্ডিয়া যখন বল করতে যাচ্ছিলেন, তখনই একটি কুকুর মাঠে ঢুকে পড়েছিল। এই পর্বের কারণে কিছু সময়ের জন্য ম্যাচ বন্ধ ছিল। কুকুরটি ঢুকলে হার্দিক ধরার চেষ্টা করলেও কুকুরটি পালিয়ে গিয়েছিল অন্যদিকে। কুকুরটি অনেকক্ষণ অন্য খেলোয়াড়দের ফাঁকি দিলেও শেষ পর্যন্ত গ্রাউন্ডকিপার কুকুরটিকে ধরে ফেলেছিলেন। তাকে তাড়ানোর জন্য রীতিমত লাথি মারতে দেখা গিয়েছিল তাদের।

আরও পড়ুন ভোটে দাঁড়াবেন উর্বশী রাউতেলা

এদিকে ‘স্ট্রিট ডগস অফ বম্বে’ এর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আইপিএল- এর নিরাপত্তা এবং গ্রাউন্ড স্টাফরা যেভাবে এই কুকুরটিকে লাথি মারছিলেন তার সমালোচনা করে একটি ভিডিও শেয়ার করা হয়েছে।পোস্টটিতে লেখা হয়, সাম্প্রতিক আইপিএল ম্যাচ চলাকালীন, একটি মর্মান্তিক ঘটনা ঘটেছে যা অনেককেই হতবাক করেছে। অপরদিকে বরুণ ধাওয়ান এই অন্যায় অবিচারটি একেবারেই ভালো চোখে দেখেননি।সরাসরি ক্লিপটি পুনরায় শেয়ার করে লিখেছেন, একটি কুকুর ফুটবল নয়। এছাড়াও, কুকুরটি কাউকে কামড়াচ্ছে না বা ক্ষতি করছে না। যাই হোক না কেন আরও ভালো ব্যবস্থা করা প্রয়োজন ছিল।

 

শেয়ার করুন:

Recommended For You